1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

গোপালগঞ্জে উত্তরণ ফাউন্ডেশনের দেওয়া উপহারের কাপড় পেয়ে উচ্ছসিত বেদে জনগোষ্ঠীর নারীরা

  • আপডেট সময়ঃ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৮ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি:

গোপালগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের বেদে জনগোষ্ঠীদের মাঝে বস্ত্র বিতরণ করেছে উত্তরণ ফাউন্ডেশন।

বুধবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০ টার সময় ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ব্যাপারীপাড়ায় প্রায় শতাধিক বেদে জনগোষ্ঠীর নারীদের মাঝে উত্তরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে ইউনিয়নের চেয়ারম্যান শেখ মঞ্জু এই বস্ত্র বিতরণ করেন।

প্রধান অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মহসিন উদ্দিন। এসময় পুলিশ পরিদর্শক মতিয়ার রহমান, এএসআই আসাদুজ্জামান, স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য বিজয় সরকার, রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধি সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, আমি উত্তরণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা অতিরিক্ত আইজিপি (বর্তমান ডিএমপি কমিশনার) হাবিবুর রহমান স্যারকে ধন্যবাদ জানাই ও তার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করি। বাংলাদেশে অবহেলিত বেদে জনগোষ্ঠীদের পাশে তিনি দাঁড়িয়েছেন। যা ভবিষ্যতে ইতিহাসের পাতায় লেখা থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......