1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

আ. লীগের প্রেসিডিয়াম সদস্য ফারুক খান এমপি’র জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০৩ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ -১ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খানের ৭৩তম জন্মদিন উপলক্ষে মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী শেখ কামরুল হাসানের ব্যক্তিগত উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাত ৮ টায়
বৈদ্যবাড়ী মোড়ে ননীক্ষীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রনি আহমেদ -এর ব্যক্তিগত ও দক্ষিণাঞ্চল আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের নিচ তলায় আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী শেখ কামরুল হাসান। এসময় প্রধান অতিথি শেখ কামরুল হাসান আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সকল ভেদাভেদ ভুলে গোপালগঞ্জ -১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী মুহাম্মদ ফারুক খানকে বিপুল ভোটে বিজয়ী করতে সকলকে মিলেমিশে কাজ করার উদাত্ত আহ্বান জানান।
উল্লেখ্য, শেখ কামরুল হাসান ননীক্ষীর ইউনিয়নের মানুষের পাশে করোনাকালীন সময়ের আগে থেকেই মানবিক কাজ করে যাচ্ছেন এবং ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিটি কাজে সে অর্থ ও জনবল দিয়ে সহযোগিতা করে চলেছেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো.কামাল হোসেন শেখ। ননীক্ষীর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো.মুরাদ তালুকদারের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ননীক্ষীর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বকুল সরদার, ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক শিরু শেখ, কাঁশালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফকির মিরাজ আলী শেখ, সাংগঠনিক সম্পাদক তারেখ হোসেন মৃধা, গোহালা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক কাজী মিরাজ।

এসময় ননীক্ষীর ইউনিয়ন আ.লীগের ৩নং ওয়ার্ডের সহ-সম্পাদক আলমগীর হোসেন মোল্লা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বিধান পান্ডে, ৩নং ওয়ার্ড আ. লীগের সাবেক সাধারণ সম্পাদক সিকদার মামুনুর রশিদ, বঙ্গরত্ন মহাবিদ্যালয়ের প্রভাষক শিমুল বালা, যুবলীগ নেতা মো. হাকিম শেখ, সিকদার মামুন, মো. আনোয়ার মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু
কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা সহ মুহাম্মদ ফারুক খানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক শেখ মো.রাজন। পরে আমন্ত্রিত অতিথিবৃন্দ ২০ পাউন্ড ওজনের একটি কেক কেটে একে অপরকে খাইয়ে দেন এবং মিষ্টিমুখ করান।

শেয়ার করুন

আরো দেখুন......