1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

বদলগাছী উপজেলা চেয়ারম্যান সামছুল আলম চেকের মামলায় আটক।

  • আপডেট সময়ঃ সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৯ জন দেখেছেন

এনামুল কবীর এনাম বদলগাছী প্রতিনিধি নওগাঁ।

নওগাঁর বদলগাছী উপজেলা চেয়ারম্যান সামছুল আলমক খানকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ। বদলগাছী থানার ওসি (তদন্ত) মেহেদী মাসুদ সোমবার (১৮ সেপ্টেম্বর) আড়াই টায় নওগাঁ জেলা সদরের এক হোটেল থেকে তাকে আটক করেছেন বলে থানা পুলিশের পক্ষ থেকে জানা গেছে।

থানা আর ও জানান একটি চেকের মামলায় আদালত তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারী করলে এক মাস যাবত চেয়ারম্যান নিজেকে আড়াল করে গোপন থাকে। গ্রেপ্তারের বিষয়টি উপজেলার বিভিন্ন স্হানে প্রকাশ হলে মানুষের মুখে মুখে আলোচনা শুরু হয়। আলোচনায় কতিপয় মানুষ বেদনায় আফসোস করছেন।

বদলগাছী থানা অফিসার ইনচার্জ মো, আতিয়ার রহমান ওসি সহ ওসি (তদন্ত) মেহেদী মাসুদ চেয়ারম্যানকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন তাঁর বিরুদ্ধে মহামান্য আদালতের গ্রেপ্তারী পরোয়ানা ছিল।
এনামুল কবীর এনাম বদলগাছী নওগাঁ

শেয়ার করুন

আরো দেখুন......