1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

“” সকলের পুষ্টি নিশ্চিত করি স্মার্ট বাংলাদেশ গড়ি””কোডেক প্রসপারিটি প্রকল্পের সাউথ খালি উপ প্রকল্প ইউনিটের উদ্যোগে পুষ্টি মেলা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯১ জন দেখেছেন

মোঃ কামরুল ইসলাম ( টিটু)
বাগেরহাট শরণখোলা প্রতিনিধি:-

অদ্য ০৭ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখ রোজ বৃহস্পতিবার শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের পুষ্টি কার্যক্রমের আওতায় সাউথখালী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে দঃতাফালবাড়ী উন্নয়ন কেন্দ্র কিশোরী ( নন বাজেটরী) ও পিভিসির সদস্যদের নিয়ে পুষ্টিমেলার আয়োজন করা হয়।

উক্ত পুষ্টি মেলা উপলক্ষে পুষ্টি প্রদর্শনী ও স্বাস্থ্য সেবা কার্যক্রম, কুইজ প্রতিযোগিতা ও বিভিন্ন ধরনের খেলা, গান ও কবিতা আবৃতির আয়োজন করা হয়।
প্রতিযোগীদের মধ্যে বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়।
উক্ত পুষ্টিমেলায় উপস্থিত ছিলেন জনাব আলহাজ মোঃআনোয়ার হোসেন পঞ্চায়েত সভাপতি ও স্কুল প্রতিষ্ঠাতা , প্রধান শিক্ষক জনাব দিপক কুমার দাস ও অভিভাবক সদস্য ৭১ বাংলা টিভি ও দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকার রিপোর্টার মোঃ কামরুল ইসলাম টিটু শিক্ষক মন্ডলী।
আরো উপস্থিত ছিলেন জনাব মাজহারুল ইসলাম টিও (পুষ্টি) মোঃ দেলোয়ার হোসেন টিও (সিএম) ও প্রকল্পের এটিও পুষ্টি ও এটিও লাইভলীহুড সিএনএইচপি কর্মকর্তাগণ।

মোঃ রাসেল মন্ডল
এটিও-নিউট্রিশন, কোডেক প্রসপারিটি প্রকল্প।
শরণখোলা, বাগেরহাট।

 

শেয়ার করুন

আরো দেখুন......