1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

মুকসুদপুরে পুনরায় আ.লীগ সরকারকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখার সুযোগ চাইলেন এমপি ফারুক খান

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ১৫১ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি:

খাচা পদ্ধতিতে পানির ভিতরে মাছ চাষ করে আধুনিক বিশ্বে সফলতা পেয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমাদের কৃষি ও মৎস্য খামারের দিকে বিশেষ নজর দিতে হবে বলে আহ্বান জানান বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য ও গোপালগঞ্জ ১ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান।

বুধবার (১৬ আগস্ট) বিকেলে মুকসুদপুর উপজেলার গোহালার শান্তিপুরে মুজিব বর্ষের আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন ও মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

আশ্রয়ন প্রকল্পের সুবিধাভোগীদের জন্য পর্যায়ক্রমে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের পক্ষ থেকে স্কুল, মাদ্রাসা স্বাস্থ্যসেবা ক্লিনিক, মসজিদ, কবরস্থান ও দু’পাড়ের বাসিন্দাদের যাতায়াতের জন্য ব্রিজ নির্মাণ করে দেওয়া হবে বলে আশ্বস্ত করেন মুহাম্মদ ফারুক খান এমপি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি পুনরায় নৌকা মার্কায় ভোট চেয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখার সুযোগ চান।

এসময় উপস্থিত ছিলেন মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমাম রাজী টুলু, আওয়ামী লীগের আন্তর্জাতিক উপকমিটির সদস্য কানতারা খান, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম সিকদার, মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর মিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফাইজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক বিভা মন্ডল, গোহালা ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মাতুব্বর, ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম শেখসহ স্থানীয় নেত্রীবৃন্দ।

এরপর তিনি স্থানীয় আওয়ামী লীগের এক জনসভায় যোগ দেন।

জনসভায় ননীক্ষীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রনি আহমেদ আমেরিকায় থাকায় তার পক্ষে ছোট ভাই ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা শেখ কামরুল হাসানের নেতৃত্বে প্রায় ৪ শতাধিক নেতাকর্মী নিয়ে এমপি মুহাম্মদ ফারুক খানকে স্বাগত জানান।

শেয়ার করুন

আরো দেখুন......