1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

৩১জুলাই গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি চরাঞ্চলে আগমন উপলক্ষে বোররচর আওয়ামী লীগের প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ৮৪ জন দেখেছেন

জুয়েল রানা বিশেষ প্রতিনিধি (ময়মনসিংহ ফুলপুর)

ফুলপুর ও তারাকান্দা গণমানুষের আস্থা গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি আগমনে ময়মনসিংহ সদর উপজেলা ৩নং- বোররচর ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে এই প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন এর  উদ্যোগে  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৩নং বোররচর ইউনিয়ন পরিষদের সফল ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ আশরাফুল আলম সাব্বির।

 

বোররচর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শামসুল হুদা  এর সভাপতিত্বে ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আসলাম উদ্দিন জিতুর সঞ্চালনায় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সভাপতি হেলাল উদ্দিন সরকার , ইউনিয়ন  কৃষক লীগ সভাপতি মোঃ আবুল হারেজ, ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম আহবায়ক মোঃ হামিদুল ইসলাম  আওয়ামীলীগ  সদস্য মোঃ জায়েদুল হক, সম্মানিত সদস্য জালাল উদ্দিন, ওয়ার্ড যুবলীগ সাংগঠনিক সম্পাদক কবির প্রমূখ।

 

এ সময় উপস্থিত ছিলেন বোররচর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য জয়নাল আবদিন,  জাহাঙ্গীর আলম, দেলোয়ার হোসেন, মানিক মিয়া,  মোঃ তৈয়ব আলী, জুলহাস উদ্দিন মগবুল হোসেন আন্নেছ সহ সকল নেতৃবৃন্দ।

 

৩১ জুলাই ২০২৩, সোমবার, বিকাল ৩টা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে চরাঞ্চলের জনসভায় প্রধান অতিথি । মাননীয় প্রতিমন্ত্রী, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়, অতিথি শরীফ আহমেদ এম.পি.

বিশেষ অতিথি ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ,সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম,

প্রধান বক্তা | জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ,আগমন উপলক্ষে চরাঞ্চলে জনসমুদ্রে পরিণত করার আশা ব্যক্ত রাখেন ইউনিয়ন নেতাকর্মীরা। বোররচর ইউনিয়নে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে জনসভায় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি আগমন উপলক্ষে নেতাকর্মীরা যেন নির্বিঘেনে জনসভায় যোগ দিতে পারেন সেজন্য বিভিন্ন ওয়ার্ড থেকে আশার ব্যবস্থা করার বিষয়ে আলোচনা সভা করা হয়েছে ।

৩১ জুলাই ২০২৩, সোমবার, বিকাল ৩টা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে জনসভায় অনুষ্ঠিত হবে। স্থান : মরহুম শওকত আলী উচ্চ বিদ্যালয় ময়দানে।

শেয়ার করুন

আরো দেখুন......