1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময়

শেরপুরের ঝিনাইগাতীতে ইয়াবা সহ গ্রেপ্তার-২

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ৩৮৮ জন দেখেছেন

মিজানুর রহমান , শেরপুর জেলা  প্রতিনিধি : শেরপুর জেলার ঝিনাইগাতীতে ১২পিচ ইয়াবা সহ ২ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ।

 

২৭ জুলাই বৃহস্পতিবার দিবাগত রাত ১০ ঘটিকার দিকে তাদেরকে উপজেলার কালাকুড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, কালাকুড়া গ্রামের মৃত গোলাপ হোসেনের ছেলে মো. আরিফ মিয়া (৪২) এবং মো. আহাম্মদ আলীর ছেলে মো. মঞ্জুরুল ইসলাম (২৫)।

 

ঝিনাইগাতী থানার সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মনিরুল আলম ভুইয়া’র নির্দেশে এসআই মাসুদ রানার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালিয়ে ওই ২ মাদক কারবারিকে ১২পিচ ইয়াবাসহ উপজেলার কালাকুড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

 

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মনিরুল আলম ভুইয়া এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর শুক্রবার দুপুরে শেরপুর কোর্টে সোর্পদ করা হয়েছে।

 

মাদকের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......