1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক।

গোপালগঞ্জে সহকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে অশ্রুসিক্ত নয়নে বিদায় দিলেন এবং নিলেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা

  • আপডেট সময়ঃ বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ১১০ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি: গোপালগঞ্জে সহকর্মীদের অকৃত্রিম ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে অশ্রুসিক্ত নয়নে বদলি জনিত বিদায় দিলেন এবং নিলেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম-পিপিএম।

 

গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম-এর বদলি জনিত বিদায় উপলক্ষ্যে বুধবার (৫ জুলাই) জেলা পুলিশ লাইনের ড্রিল সেডে জেলা পুলিশ কর্তৃক এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সপরিবারে সন্মানিত বিদায়ী অতিথি, সুযোগ্য পুলিশ সুপার, জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, সকল থানার অফিসার ইনচার্জ সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য ও সিভিল স্টাফ সহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

 

বিদায়ী আলোচনা সভায় জেলার বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য ও কর্মকর্তাবৃন্দ বিদায়ী অতিথির সাথে চাকুরি কালীন অভিজ্ঞতা ও ভালো কাজের স্মৃতিচারণ করে বক্তৃতা প্রদান করেন। স্মৃতিচারণ মূলক বক্তৃতায় বিদায়ী অতিথি, জেলার সুযোগ্য পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম মহোদয়ের সাথে ও তার সুদক্ষ নেতৃত্বে ‘টিম গোপালগঞ্জ’ এর অংশ হিসেবে কাজ করতে পারায় কর্মকর্তাগণ গর্ববোধ করেন। অনেকে তাদের জীবনে বিদায়ী পুলিশ সুপার মহোদয়ের এসময়কার নানাবিধ অবদান ও প্রভাবের অবতারণা করার সময় আবেগাপ্লুত ও অশ্রুসিক্ত হয়ে পড়েন। সবাই একই সাথে বিদায়ী পুলিশ সুপার মহোদয়ের পারিবারিক জীবন ও চাকুরি জীবনে সমৃদ্ধি ও সুস্বাস্থ্য কামনা করেন। বিদায়ী পুলিশ সুপার গোপালগঞ্জ জেলায় কর্মকালীন নানান অভিজ্ঞতা বর্ণনা করেন ও সবার উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক ও মূল্যবান বক্তৃতা প্রদান করেন।

 

পরে পুলিশ সুপারের ব্যবহৃত সরকারি গাড়িটি নানা রংবেরঙের ফুল দিয়ে সাজিয়ে সেই গাড়িতে বিদায়ী পুলিশ সুপারকে বসিয়ে সহকর্মীসহ সকলে আনন্দ চিত্তে রশি টেনে পুলিশ লাইন থেকে মহাসড়কে অশ্রুসিক্তে পরবর্তী গন্তব্যের উদ্দেশ্যে বিদায় জানান।

শেয়ার করুন

আরো দেখুন......