1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

ফুলতলায় নারীর ক্ষমতায়নে অপরাজিতার প্রশিক্ষণ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১২৪ জন দেখেছেন

মোঃ ফরহাদ হোসেন, ফুলতলা উপজেলা প্রতিনিধি, খুলনাঃ সুইজারল্যান্ড সরকারের সহায়তায় ও হেলভেটাস সুইজ ইন্টার কো-অপারেশানের তত্ত্ববধানে রুপান্তরের উদ্যোগে ফুলতলায় নারীর রাজনৈতিক ক্ষমতায়নের আওতায় আর্থিক প্রতিষ্ঠানাদি এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক এক প্রশিক্ষণ অপরাজিতাদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে।

২১ আগস্ট’২২ রোববার সকালে উপজেলা বিআরডিবি অফিস মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। নারী নেত্রী সাদিয়া ইসলাম নয়নের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন বিআরডিবি কর্মকর্তা নাদিয়া সুলতানা, আইসিটি কর্মকর্তা পুষ্পেন্দু দাস, রূপান্তর উপজেলা সমন্বয়কারী নিতিশ মন্ডল, মহিলা আওয়ামীলীগের উপজেলা সম্পাদক শাপলা সুলতানা লিলি, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য সোনালী আক্তার, মিরা খাতুন, কবিতা পারভীন, ডুমুরিয়া উপজেলার নারী নেত্রী আঞ্জুমানারা বেগম, আসমা পারভীন, আফরোজা বেগম, নাজমা খাতুন, জেসমিনারা বেগম, সুচন্দা মন্ডল প্রমুখ।

অনুষ্ঠানে অপরাজিতাদের নেতৃত্বের ভবিষ্যত সম্ভাবনা ও ক্ষমতায়ন নিয়ে বিভিন্ন দিক  ও সামগ্রিক নির্দেষণা সংক্রান্ত গুরুত্বপূর্ণ বিষয়াদি আলোচনা করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......