1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমিরনতুন উদ্যমে অনুশীলন শুরু

  • আপডেট সময়ঃ বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ১১৩ জন দেখেছেন

বাবুল হোসেন বাবলা:১৩জুন নগরীর ইপিজেড থানাধীন দক্ষিণ হালিশহর‌ ফুটবল একাডেমির নিয়মিত অনুশীলন সিডিএ বালুর মাঠে অনুষ্ঠিত হয়েছে ।

সাবেক ইস্পাত একাদশ ফুটবল টিমের কৃতি খেলোয়াড় মোঃ আলাউদ্দিন আজ মঙ্গলবার বিকেলে সিডিএ বালুর মাঠে অনুশীলন পরিদর্শন করেন এবং নতুন সদস্যদের মাঝে একাডেমি জার্সি বিতরণ ও হালিশহর একাদশ ক্লাবের দুই পরিচালক শফিক, সোহেল এর দেয়া ফুটবল প্রদান করা হয়েছে।

এসময়‌ হালিশহর একাদশ ক্লাবের একাধিক সদস্য, পরিচালক ও টিম ম্যানেজার সাংবাদিক মু :বাবুল হোসেন বাবলা সহ সহকারী কোচ উপস্থিত ছিলেন।

আগামী বৃহস্পতি ও শুক্রবার প্রীতি ম্যাচে অংশ নিতে জুনিয়র, সিনিয়র টিম দুটি প্রস্তুতি নিচ্ছে। সহকারী কোচ মোঃ মামুন এর তত্ত্বাবধানে এবং মাঠ সমন্বয়কারী আমীর খন্দকার, সদস্য মোঃ রাহাত হাসান সমন্বয়ে দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমি আসন্ন পাইওনিয়ার ফুটবল লিগ, বাফুফের অন্তর্ভুক্ত একাডেমি কাপ এবং স্থানীয় ফুটবল টুর্নামেন্টে অংশ গ্রহণ করতে জোর প্রস্তুতি চলছে। হালিশহর – বন্দর,পতেংগা এলাকার তরুণ প্রজন্মকে ক্রীড়া বিনোদন চর্চায় মনোনিবেশ করতে সবার প্রচেষ্টা প্রয়োজন।

শেয়ার করুন

আরো দেখুন......