1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭

বাংলাদেশ সাংবাদিক ক্লাব এর উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও চট্টগ্রাম মহানগর কমিটি গঠন সভা অনুষ্ঠিত।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৮৪ জন দেখেছেন

জাকারিয়া হোসেন,বিশেষ প্রতিনিধি:-২৫ মে চট্টগ্রাম  মহানগরীর ইপিজেড থানাধীন  ফ্রিপোর্ট মোড়স্থ  রোজ ফ্লেভার রেস্টুরেন্টে বাংলাদেশ সাংবাদিক ক্লাবের উদ্যোগে ঈদ  পুনর্মিলনী অনুষ্ঠান ও চট্টগ্রাম মহানগরী কমিটি গঠন অনুষ্ঠান বৃহাশপতিবার সকাল ১১ ঘটিকায় অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সাংবাদিক ক্লাবের সম্মানিত প্রতিষ্ঠাতা সভাপতি  সাংবাদিক খলিলুর রহমানের সভাপতিত্বে ও সহ সাংগঠনিক সম্পাদক মোঃ জাকারিয়া হোসেনের সঞ্চালনায়  অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত  ছিলেন  বাংলাদেশ সাংবাদিক ক্লাবের মহাসচিব জনাব এম নজরুল ইসলাম খান।

এ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সম্মানিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন,  বাংলাদেশ সাংবাদিক ক্লাবের সম্মানিত সহ-সভাপতি ও দৈনিক আজকের মানব সময় পত্রিকার সম্পাদক  মোসলে উদ্দিন বাহার, বাংলাদেশ সাংবাদিক ক্লাবের সম্মানিত সহ-সভাপতি জনাব বাবুল হোসেন বাবলা, দৈনিক অপরাধ অনুসন্ধানের পরিচালক সাংবাদিক মোঃ আমিনুল ইসলাম, বাংলাদেশ সাংবাদিক ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ  শহিদুল ইসলাম  সহ আরো উপস্থিত ছিলেন সাংবাদিক আবুল খায়ের,মোঃ তপু মাঝি ,  মোহাম্মদ রাসেল মিয়া, মোঃ স্বপন, মোহাম্মদ নূরনবী, মোহাম্মদ  তরিকুল এবং বাংলাদেশ সাংবাদিক ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও সাংবাদিকগণ।

প্রধান আলোচকের বক্তব্যে জনাব নজরুল ইসলাম খান বলেন একজন সাংবাদিককে তার মূল ধারাই থেকে সব সময় সঠিক তথ্যর ভিত্তিতে নিউজ প্রকাশ করতে তার নিজের ভূমিকা পালন করতে হবে, কখনোই নিজের নীতি নৈতিকতা সাংবাদিকতা করতে গিয়ে অন্যের কাছে বিক্রি করা যাবে না, বাংলাদেশ সাংবাদিক ক্লাবের মাধ্যমে সকল সাংবাদিককে একত্রিত হয়ে মাঠে কাজ করতে হবে, সকল সাংবাদিকগণ এক হয়ে সমাজের সকল তথ্যচিত্র মানুষের কাছে তুলে ধরতে হবে।

সভাপতির সমাপনী বক্তব্যে বাংলাদেশ সাংবাদিক ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক খলিলুর রহমান সকল সাংবাদিক   নেতৃবৃন্দকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে আরো বলেন আমরা সততা ও নিষ্ঠার মাধ্যমে যদি সবাই পুরনো দিনের কথা ভুলে হাতে হাত কাধে কাধ মিলিয়ে কাজ করি ইনশাআল্লাহ আমরা এগিয়ে যেতে পারবো,

পরিশেষে বাংলাদেশ সাংবাদিক ক্লাব চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি হিসেবে সাংবাদিক বাবুল হোসেন বাবলাকে ঘোষণা করেন এবং পরবর্তীতে লিখিত আনুষ্ঠানিকভাবে   পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......