1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে প্রতিপক্ষের হামলায় গর্ভবতী মা সহ ২ জন আহত হাসপাতালে ভর্তি

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১০৪ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার(ঠাকুরগাঁও):- ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে জগথা গরুস্থান পাড়া এলাকায় বৃহস্পতিবার আনুমানিক দূপুর ১২ টায় মোঃবিশালের গর্ভবতী স্ত্রী মোছাঃনারগিস আক্তার(২০)কে ও মোঃআসাদকে দলবদ্ধ ভাবে মারপিটে জখম করে একই গ্রামের প্রতিপক্ষ   মমিনুল ইসলাম,মামুন,মোঃমারুফ,শিখা আক্তার,মহুবা বেগম।

এ বিষয়ে আহত গর্ভবতী মা নারগিস ও আসাদ চিকিৎসার জন্য পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।বর্তামানে নারগিস ও আসাদ হাসপাতালে ব্যাথার সাথে কাতরাচ্ছেন।

এ বিষয়ে নারগিসের সাথে কথা হলে তিনি সাংবাদিক বলেন আমি কোন দোষ করিনি, আমি একজন গর্ভবতী মা তবুও আমাকে মারপিট করে জখম করে। এবং এ বিষয়ে আসাদের কাছে জানতে চাওয়া হলে তিনি সাংবাদিক বলেন আমি কোন কিছুই করিনি প্রতিপক্ষ মমিনুল সহ তার লোকজন আমার উপর অতর্কিত ভাবে হামলা চালিয়ে মারপিটে জখম করে আমি তাদের উপযুক্ত বিচার চাই।

শেয়ার করুন

আরো দেখুন......