1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

সাজেকে জুমের আগুনে বসতি ঘর আগুনে পুড়ে ছাই

  • আপডেট সময়ঃ রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ৬৪ জন দেখেছেন

রুপন চাকমা বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি:

শনিবার ২৯ এপ্রিল ২০২৩ রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের ৪ নং ওয়ার্ড নাক্সছড়ি এলাকায় জুমের আগুনে নিবারন চাকমার বসত বাড়ি আগুনে পুড়ে ছাই।

 

শনিবার (২৯এপ্রিল) বিকাল সাড়ে ৫ ঘটিকায় নাক্সছড়ি এলাকায় নিবারন চাকমার বসতি ঘর আগুনে পুরে গেছে, পাশ্বর্বতি জুমের আগুন থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ভোক্তবোগি পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। বসতি ঘরের পাশে থাকা ঝাড়ুফুলের গুলোতেও আগুন লেগে পুরে ছায় হয়ে যায়।

 

 

আগুনের খবর পেয়ে এলাকার স্থানীয় লোকজন দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে তীব্র বাতাসের গতি বেরে যাওয়ার কারনে আগুন নেবাতে পারেনি।

 

আনুমানিক ৩/৪ লক্ষ টাকাত ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।

 

এই বিষয়ে সাজেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অতুলাল চাকমাকে মোবাইল ফোনে অবগত করা হলে তিনি দুঃখ প্রকাশ করেন এবং ক্ষতিগ্রস্ত নিবারন চাকমার ঘর নির্মাণের সহায়তার প্রতিশ্রুতি দেন।

শেয়ার করুন

আরো দেখুন......