1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

বরগুনায় সাপ্তাহিক মাস্টার প্যারেড এবং মাসিক কল্যান সভা ও অপরাধ সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ রবিবার, ২০ অক্টোবর, ২০২৪
  • ১৯ জন দেখেছেন

বরগুনা জেলা প্রতিনিধি:
রবিবার ২০ অক্টোবর, ২০২৪ ইং সকাল নয়টায় বরগুনা পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত বরগুনা জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেডে অভিবাদন গ্রহণ ও ফোর্স-অফিসারদের উদ্দেশ্যে ভাষন প্রদান করেন পুলিশ সুপার জনাব মোঃ ইব্রাহিম খলিল। প্যারেড অধিনায়কের দায়িত্ব পালন করেন মোঃ হারুন অর রশীদ, আরআই, বরগুনা। প্যারেড শেষে পুলিশ সুপার অস্ত্রাগার, যানবাহন শাখা, রেশন স্টোর ও পুলিশ হাসপাতাল পরিদর্শন করেন। অতপর সকলকে ধন্যবাদ জানিয়ে উক্ত প্যারেড সমাপ্ত ঘোষনা করেন।
সকাল এগারোটায় পুলিশ লাইন্সের ড্রিলশেডে পুলিশ সুপার মোঃ ইব্রাহিম খলিল এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত কল্যাণ সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ মোজাম্মেল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ জহুরুল ইসলাম হাওলাদার , অতিরিক্ত পুলিশ সুপার সদর (সার্কেল) আবদুল হালিম সহ জেলার সকল সার্কেলগণ, থানা, কোর্ট, ফাঁড়ি, তদন্তকেন্দ্র, ট্রাফিক ও পুলিশ লাইন্স হতে আগত ইনচার্জগন ও পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন। সভায় উপস্থিত সদস্যদের মধ্য হতে অনেকে তাদের সমস্যা তুলে ধরেন এবং পুলিশ সুপার তৎক্ষণাৎ তার সমাধান প্রদান করেন। অতঃপর পুলিশ সুপার তার সমাপনী বক্তব্যে পুলিশের করনীয় ও বর্জনীয় বিষয় সমূহ যথাযথভাবে প্রতিপালনের লক্ষ্যে বিভিন্ন মূল্যবান দিক-নির্দেশনা তুলে ধরেন।
এরপর দুপুর ০১.০০ ঘটিকা হতে পুলিশ অফিস সম্মেলন কক্ষে পুলিশ সুপারের সভাপতিত্বে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। উক্ত অপরাধ সভায় সেপ্টেম্বর/২০২৪ মাসে রুজুকৃত মামলা সমূহের কেইস টু কেইস বিশ্লেষণ করা হয়। মামলা তদন্তের মান বৃদ্ধি, গ্রেফতারী পরোয়ানা

তামিল, মাদক ও অবৈধ অস্ত্রসহ অন্যান্য অবৈধ দ্রব্যাদি উদ্ধার এবং কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং সভার মাধ্যমে পুলিশি সেবার মান বৃদ্ধির লক্ষ্যে পুলিশ সুপার বিস্তারিত দিকনির্দেশনা প্রদান করেন। এছাড়া বিগত মাসে অবৈধ মাদক উদ্ধার, ক্লুলেস ও গুরুত্বপূর্ণ মামলা ডিটেক্টসহ ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার এবং সামগ্রিক পারফরম্যান্স বিবেচনায় বিভিন্ন ক্যাটাগরিতে অফিসারদেরকে অর্থ পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার।

শেয়ার করুন

আরো দেখুন......