1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩ 

বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
  • ১৮ জন দেখেছেন

বরগুনা প্রতিনিধি:
বরগুনায় আল আমিন মুসুল্লি নামের সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছেন সদর থানা পুলিশ।
বৃহস্পতিবার (১৭ অক্টোবর ২৪) রাত আটটায় গোপন সংবাদের ভিত্তিতে তথ্যপ্রযুক্তির মাধ্যমে বরগুনা সদর থানার এসআই শাহাবুদ্দিন যাত্রাবাড়ী থানা এলাকা থেকে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় । গ্রেফতারকৃত ব্যক্তি বরগুনা সদর উপজেলার , ৯নং এম বালিয়াতলী ইউনিয়নের , দক্ষিণ পাতাকাটা গ্রামের বাবুল মুসল্লির ছেলে, তিনি দীর্ঘ বছর যাবত পলাতক ছিলেন, গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে দুইটি সাজা পরোয়ানা ও অন্য একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা সহ তালতলী থানায় মানব পাচার আইনের মামলা রয়েছে।
বরগুনা সদর থানার এসআই শাহাবুদ্দিন বলেন তথ্য প্রযুক্তির মাধ্যমে জানতে পারি ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকায় আসামি ঘোরাফেরা করতেছিল পরবর্তীতে তার লোকেশন জেনে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ আব্দুল হালিম মহোদয়ের দিকনির্দেশনায় আমরা গ্রেফতারের তৎপরতা হই, পরবর্তীতে তাকে গ্রেফতার করতে সক্ষম হই, গ্রেফতার করে আসামিকে ১৮ অক্টোবর ২৪ ইং বিকাল চারটার সময় বরগুনা সদর থানায় নিয়ে আসা হয়। বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান জগলুল হাসান বলেন ,আল আমিন নামের সাজাপ্রাপ্ত আসামি দীর্ঘদিন পলাতক ছিল। তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে এবং তিনি দুইটি মামলায় সাজা প্রাপ্ত আসামি। তাকে আদালতের মাধোমে জেল হাজতে প্রেরণ করা হবে।

 

শেয়ার করুন

আরো দেখুন......