1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গাজীপুর জেলা জাসাস এর সদস্য সচিব সোহেল মন্ডলের ১ম মৃত্যুবার্ষিকী পালিত. বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী!

বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
  • ২৮ জন দেখেছেন

মহিদুল ইসলাম (শাহীন) খুলনা।খুলনা বটিয়াঘাটা উপজেলা ভূমি অফিসে নবাগত সহকারী কমিশনার (ভূমি) হিসেবে মোঃ শরীফ শাওন গত ১৭ ই অক্টোবর বৃহস্পতিবার যোগদান করছেন। তিনি ৩৭ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে প্রশাসনিক ক্যাডারে যোগদান করেন । ইতিপূর্বে তিনি গত ২০ অক্টোবর ২০২২ থেকে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মরত ছিলেন । ১৭ ই অক্টোবর বৃহস্পতিবার চাকুরির বদলি জনিত কারণে পদায়ন পেয়ে বটিয়াঘাটা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ আসাদুর রহমান’র স্থলে স্থলাভিসিক্ত হয়েছেন। উল্লেখ্য, বটিয়াঘাটা উপজেলা (ভূমি) অফিসের সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসাদুর রহমান বদির জনিত কারণে পদায়ন পেয়ে বাগেরহাট জেলার মোংলা উপজেলা ভূমি অফিসের সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করেন। নবাগত সহকারী কমিশনার (ভূমি) মোঃ শরীফ শাওন যশোর জেলার সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন । তিনি যোগাযোগ করেই

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার হোসনে আরা তন্নী-কে ফুলের শুভেচ্ছা বিনিময় শেষে নির্বাহী অফিসারের নিজেস্ব কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে তিনি যোগদান করেন।
বটিয়াঘাটার অতিথি এবং প্রজাতন্ত্রের কর্মচারী হয়ে উপজেলা ভূমি অফিসে এসিল্যান্ড হিসেবে যোগদান করায় বটিয়াঘাটা সাংবাদিক সমাজের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করছি । সেই সঙ্গে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

শেয়ার করুন

আরো দেখুন......