1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩ 

  • আপডেট সময়ঃ বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ২৪ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আমার অহংকার এই স্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোরালো ভূমিকা পালন করে আসছে। র‌্যাব সৃষ্টিকাল থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধর্ষ চাঁদাবাজ,  খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

 

নাজমা আক্তার (৩৩) ফেনী জেলা সদরের মাথিয়ারা এলাকার বাসিন্দা এবং মিশুক গাড়ি ভাড়া দিয়ে তিনি দৈনিক কিছু অর্থ আয় করে আসছিলেন।  নাজমা আক্তারের মিশুক গাড়িটি মোঃ সুমন হোসেন নামের চালক প্রায় ০৩ মাস যাবৎ ভাড়া নিয়ে নিয়মিতভাবে দৈনিক নাজমা আক্তারকে ভাড়া পরিশোধ করে আসছিল। গত ১৫ অক্টোবর ২০২৪ইং তারিখে সন্ধ্যা আনুমানিক ১৭৪৫ ঘটিকায় চালক মোঃ সুমন হোসেন ফেনী শহরের ট্রাংক রোড হতে ০৩ জন যাত্রী নিয়ে সোনাপুর এর উদ্দেশ্যে রওনা হয়। যাত্রাপথে ফেনী পলিটেকনিক্যাল ইন্সটিটিউট সংলগ্ন ফলেশ্বর রোডে মিশুক গাড়ির যাত্রীবেশী আসামি মোঃ মেহেদী হাসান (২২) প্রসাব করার অজুহাতে গাড়িটি গাড়ি চালককে থামাতে বলে। গাড়িটি থামানো মাত্রই গাড়িতে থাকা অপর দুই যাত্রীবেশী আসামি মোঃ হোসেন প্রকাশ রাকিব প্রকাশ রবিন (২৫) ও মোঃ শাকিল মিয়া (২৩) তাৎক্ষনিকভাবে মিশুক গাড়ির চালক মোঃ সুমন হোসেন এর পিছন থেকে গামছা দিয়ে তার মুখ বাঁধার চেষ্টা করে। তখন চালক সুমন চিৎকার চেঁচামেচি করে উঠলে  ছিনতাইকারীদের সাথে তার ধস্তাধস্তি চলতে থাকে। এক পর্যায়ে ছিনতাইকারী দলের প্রধান মোঃ হোসেন প্রকাশ রাকিব প্রকাশ রবিন চালক সুমনের বাম হাতের আঙুলে কামড় দিলে সে মাটিতে পড়ে যায়। চালক সুমন মাটিতে পড়ে হাতে ও পায়ে জখমপ্রাপ্ত হয়। এক পর্যায়ে চালক সুমনকে তার অন্ডকোষে চাপ দিয়ে আসামিরা মেরে ফেলার চেষ্টা করলে চালক সুমন ছিনতাইকারীদের প্রতিহত করার চেষ্টা করে এবং সজোরে  চিৎকার করতে থাকে। এ সময় তার আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে এবং ছিনতাইকারী দলের প্রধান মোঃ হোসেন প্রকাশ রাকিব প্রকাশ রবিনকে হাতেনাতে আটক করে। এ সময় ছিনতাইকারী মোঃ শাকিল মিয়া কৌশলে পালিয়ে গেলেও অপর ছিনতাইকারী মোঃ মেহেদী হাসান মিশুক গাড়িটি ছিনতাই করে হাঙ্কার রোড দিয়ে বিরিঞ্চি অভিমুখে যাত্রা করে। পরবর্তীতে মিশুক চালক মোঃ সুমন হোসেন (১৯) ঘটনাটি গাড়ির মালিক নাজমা আক্তারকে জানালে তিনি তাৎক্ষনিকভাবে রাত আনুমানিক ২১৩০ ঘটিকায় বিষয়টি র‌্যাব-৭ এর সিপিসি-১, ফেনী ক্যাম্পে অবহিত করেন।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ এর আওতাধীন সিপিসি-১, ফেনী ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল অদ্য ১৬ অক্টোবর ২০২৪ ইং তারিখে আনুমানিক ০০৫০ ঘটিকায় ফেনী জেলার ফেনী মডেল থানাধীন সদর হাসপাতাল মোড় সংলগ্ন পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে সন্দেহজনক একটি মিশুক গাড়ি এগিয়ে আসতে দেখে তা থামানোর সংকেত দিলে উক্ত মিশুক গাড়িটি না থামিয়ে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা উক্ত মিশুক গাড়ি সহ আসামি ১। মোঃ শাকিল মিয়া (২৩), পিতা- মোঃ বাদশা মিয়া, সাং- দুগিয়া নয়াপাড়া, থানা ও জেলা- নেত্রকোনা, ২। মোঃ মেহেদী হাসান (২২), পিতা- মনির হাওলাদার, সাং- আমতলা, থানা- জিয়ানগর, জেলা- পিরোজপুর’দ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয় এবং স্থানীয় লোকজনের হাতে আটক হওয়া প্রধান ছিনতাইকারী মোঃ হোসেন

প্রকাশ রাকিব প্রকাশ রবিন (২৫), পিতা- তৌহিদুল ইসলাম, সাং- পশ্চিম শিলুয়া, থানা- ছাগলনাইয়া, জেলা- ফেনী’কে র‌্যাব তার হেফাজতে গ্রহণ করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদে তারা পরস্পর যোগসাজশে বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত মিশুক গাড়িটি সুকৌশলে ছিনতাই করে এবং বিক্রয় করার উদ্দেশ্যে ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ফেনী সদর হাসপাতাল মোড় দিয়ে নিয়ে যাচ্ছিলো বলে স্বীকার করে।  তারা মিশুক চালক মোঃ সুমন হোসেনের ওপর হামলা করার বিষয়টিও স্বীকার করে।

মিশুক গাড়ির মালিক নাজমা আক্তার বাদী হয়ে গ্রেফতারকৃত ছিনতাইকারীদের বিরুদ্ধে ফেনী জেলার ফেনী মডেল থানায় একটি এজাহার দায়ের করেন। উক্ত এজাহার মোতাবেক গ্রেফতারকৃত আসামিদের সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাদেরকে ফেনী জেলার ফেনী মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......