1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

  • আপডেট সময়ঃ বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ১৭ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি:

গোপালগঞ্জে জাতীয় দৈনিক পত্রিকা কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় কালবেলা’র স্থানীয় কার্যালয়ে আলোচনা অনুষ্ঠান ও কেক কাটার মধ্য দিয়ে এ জন্মদিন পালিত হয়। কালবেলা’র জেলা প্রতিনিধি,গোপালগঞ্জ,ও প্রেসক্লাব গোপালগঞ্জ এর সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ জুবায়ের হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহসিন উদ্দীন।
প্রেসক্লাবের সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক দুলাল বিশ্বাস সঞ্চালনায় ও মফস্বল সাংবাদিক ইউনিয়নের সভাপতি(বিএমইউজে) ও দৈনিক ভোরের বানীর চিফ রিপোর্টা এ জেড আমিনুজ্জামান রিপনের সার্বিক সহযোগীতায় আলোচনা বক্তব্য রাখেন, বিশিষ্ট কবি ও সাংবাদিক রবীন্দ্রনাথ অধিকারী, জেলা রিরোর্টার্স ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি আরিফুল হক আরিফ, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি মোঃ হুমায়ূন কবির সিকদার, বর্তমান সহ-সভাপতি বুলবুল আহম্মেদ ভুলু, ও কোষাধ্যক্ষ কাজী মাহমুদ, কালবেলা’র কাশিয়ানী উপজেলা প্রতিনিধি মিল্টন খান ও কোটালীপাড়া উপজেলা প্রতিনিধি রনি আহম্মেদ সহ অনেকে বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ জেলা প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক জনকন্ঠ পত্রিকার গোপালগঞ্জ জেলা প্রতিনিধি নিতীশ চন্দ্র বিশ্বাস, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ (এটিএন বাংলা), এস এম সাব্বির আমাদের অর্থনীতি, আরটিভি জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, বাংলাদেশের খবর পত্রিকার পলাশ শিকদার, সাংবাদিক আরমান খান জয়, যুগের সাথীর মনির মোল্লা, আলোকিত প্রতিদিনের শিহাব মোল্লা, ভোরের সময়ের হেমন্ত বিশ্বাস, দৈনিক ঢাকর শেখ রাজু সহ গোপালগঞ্জ জেলায় কর্মরত সকল সাংবাদিক বৃন্দ।
সভা শেষে কেক কেটে কালবেলা’র তৃতীয় জন্মদিন পালন করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......