1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

ঝিনাইগাতীতে স্বেচ্ছাসেবী সংগঠন ১০০ টি পরিবারের মাঝে ২০০০ টাকা করে অনুদান

  • আপডেট সময়ঃ সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪
  • ২৪ জন দেখেছেন

মিজানুর রহমান , শেরপুর জেলা প্রতিনিধি : “পারস্পারিক সহযোগিতায় উঞ্চ আন্তরিক আবেশে আসুন আলোকিত হই, আলোকিত করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখেস্বেচ্ছাসেবী সংগঠন “শিকড় ঝিনাইগাতী” এর উদ্যোগে ঝিনাইগাতী উপজেলার ৭ইউনিয়নে পাহাড়ি ঢলে অধিক ক্ষতিগ্রস্ত ১০০টি পরিবারকে দুই হাজার টাকা করে দুই লাখ টাকা অনুদান করা হয়।

সোমবার বিকেলে স্থানীয় মিল মালিক ও খাদ্য ব্যবসায়ী সভাকক্ষে এই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি আব্দুল আওয়ালের সভাপতিত্বে বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, শেরপুর জেলা বিএনপি’র সভাপতি এবং শেরপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল।

অত্র সংগঠনে সদস্য রোস্তম আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহ্বায়ক শাহজাহান আকন্দ। এসময় অন্যান্যদের মাঝে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডাঃ আব্দুল করিম, ডাঃ সাইফুল আমিন মুক্তা, খুলনা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোস্তাফিজুর রহমান ডিপ্টি, আদর্শ মহিলা ডিগ্রি কলেজ অধ্যক্ষ নজরুল ইসলাম, সহকারী অধ্যক্ষ আলিম আল রেজা নিক্সন, সীমান্ত মডেল কলেজের অধ্যক্ষ শাহীনুর ইসলাম, নকলা মহিলা কলেজের সহকারী অধ্যাক্ষ নজরুল ইসলাম, উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক আব্দুল মান্নান, শিকড়ের সহ সংগঠনিক সম্পাদক মাছুম বিল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, গত ৪ অক্টোবর মহারশি, সোমেশ্বরী নদীর উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের পানিতে ঝিনাইগাতী উপজেলার ৭ টি ইউনিয়ন বন্যাকবলিত হয়ে শতশত মানুষ পানিবন্দি হয়ে পরে। পাহাড়ি ঢলের পানিতে ক্ষতিগ্রস্ত হয় শতশত মানুষ। উপজেলার ৭ টি ইউনিয়ন থেকে অধিক ক্ষতিগ্রস্ত ১০০টি পরিবারের প্রত্যেককে ২হাজার করে নগদ টাকা অর্থিক সহায়তা প্রদান করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......