1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য অহিদুলকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

  • আপডেট সময়ঃ শনিবার, ১২ অক্টোবর, ২০২৪
  • ১৬ জন দেখেছেন

কামাল হোসেন, বিশেষ প্রতিনিধি: বেনাপোলে মাছের ঘের থেকে অহিদুল ইসলাম নামে এক যুবকের মরদেহ উদ্ধারের ঘটনায় প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে বেনাপোল পৌর বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক দলের আয়োজনে শনিবার বিকালে বেনাপোল বাজারে এই কর্মসূচির আয়োজন করা হয়।

নিহত অহিদুল ইসলাম বেনাপোল সীমান্তের চাত্রের বিল এলাকার আক্তার মাহমুদ বাবলুর মাছের ঘেরে গার্ডের কাজ করতেন এবং একই সাথে সে বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য ছিলেন।

গত ১০ অক্টোবর সকালে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন অহিদুল ইসলাম। নিখোঁজের একদিন পরে গতকাল দুপুরে মাছের ঘের থেকে মরদেহ উদ্ধার হলে অহিদুল ইসলামকে হত্যা করা হয়েছে দাবি জানিয়ে খুনিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার লক্ষে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে বিএনপি নেতাকর্মিরা।

এসময় উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর বিএনপির সভাপতি নাজিম উদ্দীন, সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সদস্য শাহাবুদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেরুল্লাহ, শার্শা থানা যুবদলের সদস্য সচিব ইমদাদুল হক ইমদা, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ, যুগ্ম আহ্বায়ক আশরাফুজ্জামান মির্জা, যুগ্ম্ন আহ্বায়ক জনি হায়দার, শার্শা থানা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রিপন, সিনিয়র যগ্ম আহ্বায়ক রাজ, পৌর সেচ্ছাসেবক দলের আহ্বায়ক শহিদুল ইসলাম শহীদ, শার্শা উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম্ন আহ্বায়ক সাগর, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তুহিন ও সনি, কৃষক দলের জেলা আহ্বায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান বাবুসহ অন্যান্যরা।

বক্তারা বলেন, ছাত্র জনতার আন্দোলনে দেশ স্বাধীন হলেও আওয়ামীলীগের খুনি সন্ত্রাসীরা বিভিন্ন জায়গায় পরিকল্পিত হত্যা সহ অপকর্ম চালিয়ে যাচ্ছে। অতিদ্রুত খুনিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে প্রশাসনের প্রতি হুশিয়ারী দেওয়া হয়।

শেয়ার করুন

আরো দেখুন......