1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

শিবগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদেরকে নাগরিক যুব ঐক্যের  উপহার প্রদান

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪
  • ৩৪ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:

বগুড়ার শিবগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে উপহার প্রদান ও শুভেচ্ছা বিনিময় করা হয়েছে। শুক্রবার  বিকালে উপজেলার বিভিন্ন মন্দির পরিদর্শন করে হিন্দুদের সাথে মতবিনিময় শেষে উপহার প্রদান করেন শিবগঞ্জ উপজেলা নাগরিক যুব ঐক্য। নাগরিক ঐক্যের কেন্দ্রীয় সভাপতি মাহমুদুর রহমান মান্নার নেতৃত্বে এই আয়োজন করেন উপজেলা নাগরিক যুব ঐক্যের সভাপতি অমিত হাসান।

অমিত হাসান বলেন, হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব এই দুর্গাপূজা। হিন্দু ভাইয়েরা যেন তাদের এ উৎসব আনন্দ-উল্লাস এবং নির্বিঘ্নে পালন করতে পারে সেজন্য আমরা উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছি। মণ্ডপে মণ্ডপে তাদের সাথে মতবিনিময় করেছি। কোনো অপশক্তি যদি সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করে সেক্ষেত্রে আমরা যথেষ্ট ব্যবস্থা অবলম্বন করবো।

তিনি আরও বলেন, উপজেলার কোন মন্দিরে এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা জোড়দার ছিলো বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন পৌর নাগরিক যুব ঐক্যের সভাপতি জরিপ ইসলাম,  সাধারণ সম্পাদক ওয়েসকুরনী, মোকামতলা ইউনিয়নের নাগরিক যুব ঐক্যের  সভাপতি সবুজ, ময়দানহাটা ইউনিয়ন সভাপতি সাইফুল,সাধারণ সম্পাদক মিনারুল ইসলাম, দেউলি ইউনিয়ন সভাপতি মিজানুর রহমান সাগর, সাধারণ সম্পাদক আল আমিন,সৈয়দপুর ইউনিয়ন সভাপতি সিরাজুল, সাধারণ সম্পাদক সালদার,রায়নগর ইউনিয়ন সভাপতি রাব্বি,  মাঝিহট্ট ইউনিয়ন সভাপতি মকিন আলী মীর, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, পিরব ইউনিয়নের সভাপতি রানা আহমেদ, সাধারণ সম্পাদক নয়ন মিয়া, শিবগঞ্জ সদর ইউনিয়নের সভাপতি মাফিজার রহমান, সাধারণ সম্পাদক মেহেদুল ইসলাম, আটমূল ইউনিয়নের সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম, কিচক ইউনিয়নের সভাপতি মোজাম্মেল, সাধারণ সম্পাদক ওবায়দুল ইসলাম সহ নাগরিক যুব ঐক্যের বিভিন্ন নেতাকর্মীরা।

শেয়ার করুন

আরো দেখুন......