1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

ঝিনাইগাতীর সেনাসদস্য ছুটিতে থেকেও মানবিক কাজে নিয়জিত!

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪
  • ৯৪ জন দেখেছেন

মিজানুর রহমান,শেরপুর জেলা প্রতিনিধিঃশেরপুর জেলার ঝিনাইগাতী নালিতাবাড়ী ও নকলার মানুষের জনজীবন বিপর্যস্ত। মানুষের আহার,অন্ন,বস্তু ও বাসস্থান নিয়ে শঙ্কায় জীবন কাটছে এ অঞ্চলের মানুষের।

বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের পাশাপাশি ছুটিতে অবস্থান করায় একজন সেনাসদস্য বিভিন্ন অঞ্চলে উদ্ধার অভিযানে অংশগ্রহণ করেন। বিভিন্ন মালামাল উদ্ধারের পাশাপাশি ভুলে যাননি আল্লাহর কালাম কোরআন শরীফ নিতে।

বন্যার ১ম দিনে উদ্ধার অভিযানের পর থেকে নিম্নাঞ্চলে ভয়াবহ অবস্থা বিরাজ করায় বিগত ৩ দিন থেকে প্রত্যন্ত অঞ্চলে তার নিজস্ব অর্থায়ন ও শুভাকাঙ্ক্ষীদের মাধ্যমে শুকনা খাবার বিতরণ করছেন এই সেনাসদস্য। এলাকায় খোঁজ নিয়ে জানা যায় শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার বাসিন্দা মোঃহারুনুর রশিদ বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মরত আছেন।
সেনাবাহিনীর প্রতি মানুষের ভালবাসা সন্মান ও শ্রদ্ধাবোধ বহুগুনে বৃদ্ধি পেয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......