1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

ঝিনাইগাতীতে অবৈধ ভাবে বালু উত্তোলনের জন্য মোবাইল কোর্ট পরিচালনা!

  • আপডেট সময়ঃ বুধবার, ২ অক্টোবর, ২০২৪
  • ২৭ জন দেখেছেন

মিজানুর রহমান,(ঝিনাইগাতী)শেরপুর প্রতিনিধিঃশেরপুর জেলার ঝিনাইগাতীতে অবৈধ ভাবে বালু উত্তোলন করছে কিছু মহল।

এই ধারাবাহিকতায় ২ অক্টোবর সকা‌ল ৬:০০ ঘটিকায় ঝিনাইগাতী উপ‌জেলার কাংশা ইউনিয়‌নের বাকাকুড়া গ্রা‌মের কা‌লিস্থান এলাকায়, বনরানী রি‌সোর্ট সংলগ্ন দর‌বেশতলা, তাওয়াকুচা এলাকায় অ‌বৈধভা‌বে বালু উত্তোল‌নের জন‌্য মোবাইল কোর্ট প‌রিচালনা করা হয়।

এসময় মোবাইল কোর্ট পরিচালনা করেন ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার জনাব আশরাফুল আলম রাসেল।

আরও উপ‌স্থিত ছি‌লেন ঝিনাইগাতী থানার পু‌লিশ সদস‌্য, বি‌জি‌বি, নকশী ক‌্যাম্প ও বন‌বিভা‌গের কর্মকর্তা। অ‌বৈধ বালু উত্তোলনকারী কাউকে না পাওয়ায় জ‌রিমানা করা হয়‌নি।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম রাসেল বলেন অ‌বৈধ বালু উত্তোল‌নের বিরু‌দ্ধে অ‌ভিযান অব‌্যহত থাক‌বে।

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি, ০১৯৮৩-৮৮৫২৪৩

শেয়ার করুন

আরো দেখুন......