1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

ট্রেনে কাটা পড়ে যুবকের লাশ উদ্ধার

  • আপডেট সময়ঃ শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩২ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:

জয়পুরহাটের পাঁচবিবিতে চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়ে সুকান্ত বর্মন(২৮)নামের এক যুবক আত্মহত্যা করেছে।
শনিবার(২৮সেপ্টেম্বর) সকাল পৌনে ৯টায় দিকে  উপজেলার বাগজানা রেলওয়ে ষ্টেশনের দক্ষিণে চম্পাতলি হঠাৎপাড়া নামকস্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত যুবক উপজেলার ধরঞ্জী ইউনিয়নের রতনপুর হিন্দুপাড়া গ্রামের শ্রী ছানা বর্মনের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য আরিফ হোসেন প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানান, সকালের দিকে নিহত যুবক বাগজানা রেল ষ্টেশনের দক্ষিণে চস্পাতলী হঠাৎপাড়া নামক স্থানে রেল লাইনের আশে পাশে ঘুরাঘুরি করছিল। এ সময় চিলাহাটি থেকে ছেড়ে আসা রাজশাহী গামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনটি ঘটনাস্থলে পৌছিলে চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়ে সে আত্মহত্যা করে।

এ বিষয়টি নিশ্চিত করেছেন, সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ(ওসি)হাবিবুর রহমান বলেন, পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। পরে তদন্ত সাপেক্ষে জানা যাবে ।

শেয়ার করুন

আরো দেখুন......