1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার। 

বরগুনায় ছাত্র সমন্বয় পরিচয়ে বিশৃঙ্খলা সৃষ্টি হলে কঠোর হস্তে দমন করা হবে 

  • আপডেট সময়ঃ বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪ জন দেখেছেন

পারভেজ রানা, বিশেষ প্রতিনিধি:

দেশের চলমান আইনশৃঙ্খলা ও সম সাময়িক ঘটনা নিয়ে বরগুনা জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভায় প্রধান উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় ডিআইজি মঞ্জুর মোর্শেদ আলম।

 

আজ ১৮ সেপ্টেম্বর বরগুনা জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সকাল সাড়ে দশটায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বরগুনা সাংবাদিক ইউনিয়ন, বরগুনা প্রেসক্লাব, রিপোটার্স ইউনিট, রিপোটার্স ক্লাবের প্রতিনিধি মতবিনিময় সভায় উপস্থিত হন। মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা পুলিশ সুপার মোঃ ইব্রাহিম খলিল। বরিশাল বিভাগীয় রেঞ্জ কার্যালয়ের পুলিশ সুপার শফিকুল ইসলাম, বরগুনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোজাম্মেল রেজা, জহিরুল হক।

 

মতবিনিময় সভায় ডিআইজি মোঃ মঞ্জুর মোর্শেদ আলম বলেন সাংবাদিক হচ্ছে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। বাংলাদেশ পুলিশ ও সাংবাদিক এক সঙ্গে মিলে আইন শৃঙ্খলা উন্নয়নে এক সঙ্গে কাজ করে নতুন বাংলাদেশ গড়বো। তিনি আরো বলেন যেকোনো পরিস্থিতি বরগুনা পুলিশ সাধারণ মানুষের পাশে থেকে কুইক কাজ করবে। বরগুনার আইন শৃঙ্খলা উন্নয়নে পুলিশের পাশাপাশি বরগুনা সাংবাদিক সমাজ ভূমিকা রাখার আহবান জানান। বরগুনায় মাদক উদ্ধারে ও কিশোর গ্যাং নির্মূলে জিরো টলারেন্স নীতিতে থাকবে বরগুনা জেলা পুলিশ।এছাড়া ছাত্র বৈষম্য আন্দোলনকারীর নামে কোন বিশৃঙ্খলা সৃষ্টি করলে তা কঠোর হস্তে দমন করা হবে। ছাত্রদের সকল ভালো কাজের পরামর্শ নেয়া হবে। তিনি এসময় ছাত্র আন্দোলনের ছাত্র কর্মকান্ড ছাত্রদের ভূমিকার ভূয়সী প্রশংসা করেন। আসন্ন দূর্গা পূজা পালন নিয়ে পুলিশের সকল রকমের সহযোগিতা ও সর্বোচ্চ নিরাপত্তা প্রদান করা হবে তার বক্তব্যে জোড়ালো ভাবে নিশ্চিত করেন।

 

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্য থেকে আলোচনায় অংশ নেনে সিনিয়র সাংবাদিক মোশারফ হোসেন, চিত্র রঞ্জন শীল, জাকির হোসেন মিরাজ, মনির হোসেন কামাল, সোহেল হাফিজ, জাফর হোসেন হাওলাদার, আবু জাফর সালেহ, তাপস মাহমুদ সহ প্রমুখ। এসময় বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক গোলাম হায়দার স্বপন, বরগুনা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা কাদের, বরগুনা রিপোটার্স ইউনিটের সভাপতি মাহাবুবুল আলম নান্নু।

শেয়ার করুন

আরো দেখুন......