1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার। 

ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৯ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃশেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের তরুণ নেতাকর্মীরা সফলভাবে জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি সম্পন্ন করেছে।

এ কর্মসূচির মাধ্যমে তারা সাধারণ মানুষের সাথে সরাসরি যোগাযোগ স্থাপন করে দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে অবহিত করেন এবং জনগণকে সচেতন করার লক্ষ্যে লিফলেট বিতরণ করেন।

কর্মসূচির প্রধান উদ্দেশ্য ছিল দেশের গণতান্ত্রিক অধিকার রক্ষা এবং তরুণদের মতামতকে গুরুত্ব দিয়ে একটি নতুন ধারার রাজনীতি গড়ে তোলার আহ্বান জানানো।

গণঅধিকার পরিষদের নেতারা বলেন, গণতন্ত্রের সঠিক চর্চা ও জনগণের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে গণঅধিকার পরিষদ দৃঢ় প্রতিজ্ঞ ভাবে কাজ করে যাচ্ছে।

গণঅধিকার পরিষদের স্থানীয় প্রতিনিধি বলেন, আমরা তরুণ প্রজন্মকে দেশের ভবিষ্যৎ হিসেবে দেখি এবং তাদের শক্তি ও চিন্তাশক্তিকে ব্যবহার করে একটি উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন গণঅধিকার পরিষদের শেরপুর জেলার বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের সদ্য সাবেক কমিটির সিনিয়র সহ সভাপতি ও গণঅধিকার পরিষদের আহ্বায়ক পদপ্রার্থী মোঃ মনিরুজ্জামান মনির, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ শেরপুর জেলা শাখার সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ দূর্জয় হাসান, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোতালেব হোসাইন সহ স্থানীয় সমর্থক ও নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......