1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

  • আপডেট সময়ঃ বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২ জন দেখেছেন

ইলিয়াছ হোসেন,চট্রগ্রাম থেকে,

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার ৩৮ নং ওয়ার্ডস্থ সিমেন্ট হোস্টেল লিলি ক্লাবের পিছনে ভাড়া বাসায় নিখোঁজ তহমিনা ও তার পরিবারের সকলে বসবাস করত ।

গত ১০ জুন সোমবার চট্টগ্রাম ইপিজেডে চাকরির উদ্দেশ্যে বের হলে আর বাসায় ফিরেন নি পরে তার পরিবারের লোকজন তাদের সকল আত্মীয়-স্বজনের কাছে খোঁজাখুঁজি করেও নিখোঁজ তহমিনের সন্ধান না পেয়ে পরের দিন ১১ জুন মঙ্গলবার ইপিজেড থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়েরী দায়ের করেন, নিখোঁজ তাহমিনার মা ১৮ সেপ্টেম্বর বুধবার সকাল সাড়ে ১১টার সময় এসব তথ্য গণমাধ্যমকে জানান। নিখোঁজ তাহমিনার পিতা: মোঃ মোস্তফা, মাতা: কহিনুর বেগম, জাতীয় পরিচয় পত্র নং ২৮১১৭৩৬০৪৬/বর্তমান ঠিকানা- সিমেন্স হোস্টেল, গ্রাম-সল্টগোলা ক্রসিং, দক্ষিণ হালিশহর ৩৯নং ওয়ার্ড, থানা- ইপিজেড, জেলা-চট্টগ্রাম, মোবাইল নং ০১৯৩৫৪৫৯৯৭১,

এবিষয়ে নিখোঁজ তাহমিনার মা এর কাছে জানতে চাইলে তিনি সংবাদমাধ্যমকে বলেন.গত ১০ জুন সোমবার নগরীর ইপিজেড থানার ৩৮ নং ওয়ার্ডস্থ ওয়ার্ড সিমেন্স হোস্টেল এলাকা হতে আমার মেয়ে নিখোঁজ হয়েছে। আমার মেয়ে সিইপিজেড এর একটি গার্মেন্টসে চাকরি করতেন প্রতিদিনের মতো গার্মেন্টস ছুটির পর বাসায় আসতেন আমার মেয়ে,গত ১০ জুন সোমবার আর বাসায় আসেনি।অনেক খোজাখুজি করার পর গত ১১ জুন মঙ্গলবার দুপুরে ইপিজেড থানায় একটি সাধারণ ডায়েরি করি, ডায়েরি নং ৬৩৯।

নিখোঁজ তাহমিনার মা আরও বলেন,থানায় ডায়েরি করার পর পুলিশ আমার মেয়েকে উদ্ধার না করে আমার সাথে গালমন্দ কথাবার্তা বলেন,এবং আমার মেয়েকে উদ্ধার করার কথা বলে এস আই কামাল হোসেন আমার কাছ থেকে ২০/ হাজার টাকা নিয়েছিলো,দীর্ঘ ৩ মাস যাবৎ ঘুরাঘুরি করে আমার মেয়েকে উদ্ধার করতে পারেনি।পরে আমাকে ১৯ /হাজার টাকা ফেরৎ দেন এস আই কামাল হোসেন। তিনি আরও বলেন,আমার মেয়ে জীবিত আছে না মৃত্যু বরণ করেছে তা ও জানি না। আমার মেয়ে নিখোঁজ হওয়ার কিছু দিন পর একটি রং নাম্বারে থেকে কল করে বলে,আপনার মেয়েকে পাইতে হলে ১লাখ টাকা পাঠিয়ে দিন,১লাখ টাকা পাওয়ার পর আপনার মেয়েকে আপনার কাছে পাঠাব, পরে মুক্তিপণ চাওয়ার বিষয়টি সাথে সাথে ইপিজেড থানায় জানানো হয় কিন্তু পুলিশ এ বিষয়টি নিয়ে কোনরকম সহযোগিতা করেনি আমাকে তাই দীর্ঘদিন পরে বাধ্য হয়ে আমি আপনাদের গণমাধ্যমের কাছে এসেছি আশা করি আপনাদের লেখালেখির মাধ্যমে আমার মেয়েকে আমি ফিরে পাব।

এবিষয়ে ইপিজেড থানার সেকেন্ড অফিসার মুহাম্মদ রুবেলের কাছে জানতে চাইলে তিনি বলেন,আমরা নাম্বার ট্রাকিং দিয়েছি,বর্তমানে ঢাকা লালবাগ এলাকায় রয়েছে,খুব শীঘ্রই মেয়েটিকে উদ্ধার করা হবে বলে জানান তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......