1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

গোপালগঞ্জে দুর্নীতি মুক্ত আদর্শ সমাজ গড়তে সকলের সহযোগিতা চাইলেন নবাগত ডিসি মুহম্মদ কামরুজ্জামান

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি:

গোপালগঞ্জে দুর্নীতি ও অনিয়ম মুক্ত, বৈষম্যহীন আদর্শ সমাজ গড়তে সকলের সার্বিক সহযোগিতা চেয়েছেন গোপালগঞ্জের নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মুহম্মদ কামরুজ্জামান। দেশের ৬৪ জেলার মধ্যে গোপালগঞ্জ জেলাকে একটি আদর্শ জেলা হিসেবে গড়ে তুলতে তিনি বদ্ধপরিকর।

গোপালগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ “স্বচ্ছতা’য় গোপালগঞ্জ জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় সভাপতিত্বের বক্তব্যে এসব কথা বলেন তিনি।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) গোলাম কবিরের সঞ্চালনায় মত বিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাব গোপালগঞ্জের সাধারণ সম্পাদক সৈয়দ মিরাজুল ইসলাম, যমুনা টিভির সিনিয়র স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্না, সিনিয়র সাংবাদিক ও দৈনিক যুগান্তর পত্রিকার গোপালগঞ্জ জেলা প্রতিনিধি হুমায়ুন কবির, এন টিভির গোপালগঞ্জ প্রতিনিধি সারমাত হোসেন, সিনিয়র সাংবাদিক সেলিম রেজা, দৈনিক বর্তমান গোপালগঞ্জ পত্রিকার প্রকাশক ও বৈশাখী টিভির গোপালগঞ্জ প্রতিনিধি এস এম মোস্তফা জামান, দৈনিক প্রথম আলো পত্রিকার গোপালগঞ্জ জেলা প্রতিনিধি নুতন শেখ, দৈনিক ভোরের দর্পণ ও দি ডেইলি ইন্ডাস্ট্রি পত্রিকার গোপালগঞ্জ জেলা প্রতিনিধি কে এম সাইফুর রহমান, দৈনিক মানবজমিন পত্রিকার গোপালগঞ্জ প্রতিনিধি মুন্সী সাদিকুর রহমান শাহীন প্রমুখ।

পরিচিতি পর্ব শেষে গোপালগঞ্জে জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে মুহম্মদ কামরুজ্জামান মহোদয় যোগদান করায় গোপালগঞ্জের বিভিন্ন সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এছাড়া সাংবাদিকগণ প্রাপ্ত তথ্য, উপাত্তের ভিত্তিতে স্বাধীনভাবে তাদের মত প্রকাশের নিশ্চয়তা এবং গঠনমূলক সমালোচনার মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্যদিয়ে জেলা প্রশাসনকে সার্বিক সহযোগিতা প্রদানের আশাবাদ ব্যক্ত করেন। দৈনিক প্রথম আলোর গোপালগঞ্জ জেলা প্রতিনিধি নুতন শেখ জেলায় অবস্থিত বিভিন্ন দপ্তরে প্রয়োজনীয় তথ্য চেয়েও না পাওয়ার আক্ষেপের কথা তুলে ধরেন। এসময় দৈনিক বাংলাদেশ সমাচারের স্টাফ রিপোর্টার এবং দৈনিক ভোরের দর্পণ ও দি ডেইলি ইন্ডাস্ট্রি পত্রিকার গোপালগঞ্জ জেলা প্রতিনিধি কে এম সাইফুর রহমান সহকর্মী নুতন শেখের সাথে সহমত পোষণ করে দুর্নীতি মুক্ত গোপালগঞ্জ জেলা গড়তে জেলায় ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ, ভেকু মেশিন দিয়ে ফসলি জমির মাটি কেটে বিক্রি করা, সরকারি জায়গা দখল করে অবৈধভাবে স্থাপনা নির্মাণের খবর জেলা প্রশাসনকে অবহিত করার সাথে সাথেই যেন তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কার্যকর ব্যবস্থা গ্রহণ করেন সেই দাবি জানান। সেই সাথে জেলায় বিভিন্ন দপ্তরে কতিপয় দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে এমনকি সাংবাদিকদের বিরুদ্ধেও যদি কোন অনিয়ম, দুর্নীতির অভিযোগ উঠে তাহলে তাদের বিরুদ্ধেও যথাযথ ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শেখ শামসুল আরেফীন, সহকারী কমিশনার মোঃ আতাউর রহমান, জেলা তথ্য কর্মকর্তা মোঃ সুলাইমান, গোপালগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম, দৈনিক সমকাল পত্রিকার গোপালগঞ্জ প্রতিনিধি মনোজ সাহা, সিনিয়র সাংবাদিক শৈলেন্দ্রনাথ মজুমদার, প্রেসক্লাব গোপালগঞ্জের সভাপতি ও দৈনিক কালবেলা পত্রিকার গোপালগঞ্জ প্রতিনিধি বি এম জুবায়ের হোসেন, সিনিয়র সাংবাদিক আহমেদ আলী খান, আলিমুজ্জামান আলিম, কবীর মাহমুদ, মাই টিভির গোপালগঞ্জ প্রতিনিধি আরিফুল হক আরিফ, সময় টিভির গোপালগঞ্জ প্রতিনিধি জয়ন্ত শেরালী, মাছরাঙ্গা টিভির গোপালগঞ্জ প্রতিনিধি এম এম সাবেত আহমেদ, নিউজ ২৪ টিভির গোপালগঞ্জ প্রতিনিধি বাদল কুমার সাহা, চ্যানেল এস এর গোপালগঞ্জ প্রতিনিধি কাজী মাহমুদ, দৈনিক যুগের সাথী পত্রিকার স্টাফ রিপোর্টার মনির মোল্লা, দৈনিক ভোরের ডাক পত্রিকার গোপালগঞ্জ প্রতিনিধি সৈয়দ আকবর, দৈনিক আমার বার্তা ও এশিয়ান এইজ পত্রিকার গোপালগঞ্জ প্রতিনিধি মিজানুর রহমান মানিক, দৈনিক ভোরের বাণী পত্রিকার গোপালগঞ্জ প্রতিনিধি মামুনুর রহমান জুয়েল, সাংবাদিক তানভীর হাসান সৈকত, ইকবাল মিয়া, অর্জুন বিশ্বাস, রিংকু মিয়া সহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......