1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

কালাইয়ে সাংবাদিকদের সাথে নবাগত ইউনও’র মতবিনিময় সভা

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৬ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:

জয়পুরহাটের কালাই উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা শামিমা আক্তার জাহান। মঙ্গলবার(১৭সেপ্টেম্বর) বিকাল ৪টায় তার নিজ কার্যালয়ে কালাই উপজেলার সকল সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় সভা করেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, কালাই উপজেলা প্রেসক্লাবের আহবায়ক অধ্যক্ষ মোঃ আব্দুল করিম,সিনিয়র সাংবাদিক মোঃ আমিনুল ইসলাম, মোঃ মুনছুর রহমান,কালাই প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সাজ্জাদুর রহমান, কালাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, সেলিম সরোয়ার শিপন,কালাই মডেল প্রেসক্লাবের সভাপতি মোঃ লুৎফর রহমান,প্রেসক্লাব কালাই এর সভাপতি আতাউর রহমান,প্রেসক্লাব কালাইয়ের সাধারণ সম্পাদক,তৌহিদুল ইসলাম তালুকদার লায়নর,কালাই মডেল প্রেসক্লাবের প্রচার সম্পাদক মিশিকুল মন্ডল সহ প্রমুখ।এ সময় উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা শামিমা আক্তার জাহান বলেন,এলাকার সার্বিক উন্নয়ন ও প্রশাসনিক কর্মকান্ডের জন্য উপজেলার সকল সাংবাদিকদের কাছে সহযোগিতা কামনা করেন।অনুষ্ঠান শেষে কালাই মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত নির্বাহী কর্মকর্তা শামিমা আক্তার জাহান কে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়া হয়।

শেয়ার করুন

আরো দেখুন......