1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

-:একটি হারানো বিজ্ঞপ্তি:-

  • আপডেট সময়ঃ সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ জন দেখেছেন

মোঃ নজরুল ইসলাম (বোবা) বাক প্রতিবন্ধী, কানে শুনেনা গত ১২ সেপ্টেম্বর ২০২৪ তারিখ চট্টগ্রামের দেওয়ানহাট থেকে হারিয়ে যায়। অনেক খোঁজ করেও এখনো কোন সন্ধান মিলেনি ওর দুইটা বাচ্চা ছেলে ও স্ত্রী আছে। সে (নজরুল) মানুষের বাসায় কাজ করে পরিবার চালাতো। এখন তার দুই বাচ্চা, স্ত্রী খুব কষ্টে আছে।

আপনাদের কারো সামনে যদি পড়ে অথবা দেখেন দয়া করে নিচের দেয়া নাম্বারে অথবা ছাগলনাইয়া থানাকে অবগত করার জন্য বিনীত অনুরোধ করছি অথবা (আজিম উদ্দিন- ০১৮২৬৩১৬৪৩৩) যোগাযোগ করতে পারেন এবং আমি চট্টগ্রামে আছি।

শেয়ার করুন

আরো দেখুন......