1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত শেরপুরে হামলা, ভাংচুর, লুটপাট ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন বরগুনায় ছাত্র সমন্বয় পরিচয়ে বিশৃঙ্খলা সৃষ্টি হলে কঠোর হস্তে দমন করা হবে  যুবদল নেতার উপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ  মেধাবীরা কেন সাংবাদিকতা ছাড়ছেন? সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

গোপালগঞ্জে নবাগত জেলা প্রশাসক মুহম্মদ কামরুজ্জাম -এর সাথে সাংবাদিকদের মতবিনিম সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৫ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি :

গোপালগঞ্জের নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মুহম্মদ কামরুজ্জামান -এর সাথে জেলায় কর্মরত সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গোপালগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে আজ শনিবার দুপুর ১২ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ “স্বচ্ছতা’য় আয়োজিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মুহম্মদ কামরুজ্জামান।

অতিরিক্ত ম্যাজিস্ট্রেট (এডিএম) গোলাম কবিরের সঞ্চালনায় মত বিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাব গোপালগঞ্জের সাধারণ সম্পাদক সৈয়দ মিরাজুল ইসলাম, যমুনা টিভির সিনিয়র স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্না, সিনিয়র সাংবাদিক ও দৈনিক যুগান্তর পত্রিকার গোপালগঞ্জ জেলা প্রতিনিধি হুমায়ুন কবির, এন টিভির গোপালগঞ্জ প্রতিনিধি সারমাত হোসেন, সিনিয়র সাংবাদিক সেলিম রেজা, দৈনিক বর্তমান গোপালগঞ্জ পত্রিকার প্রকাশক ও বৈশাখী টিভির গোপালগঞ্জ প্রতিনিধি এস এম মোস্তফা জামান, দৈনিক প্রথম আলো পত্রিকার গোপালগঞ্জ জেলা প্রতিনিধি নুতন শেখ, দৈনিক ভোরের দর্পণ ও দি ডেইলি ইন্ডাস্ট্রি পত্রিকার গোপালগঞ্জ জেলা প্রতিনিধি কে এম সাইফুর রহমান, দৈনিক মানবজমিন পত্রিকার গোপালগঞ্জ প্রতিনিধি মুন্সী সাদিকুর রহমান শাহীন প্রমুখ।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শেখ শামসুল আরেফীন, সহকারী কমিশনার মোঃ আতাউর রহমান, জেলা তথ্য কর্মকর্তা মোঃ সুলাইমান, গোপালগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম, দৈনিক সমকাল পত্রিকার গোপালগঞ্জ প্রতিনিধি মনোজ সাহা, দৈনিক কালবেলা পত্রিকার গোপালগঞ্জ প্রতিনিধি বি এম জুবায়ের হোসেন, সিনিয়র সাংবাদিক আহমেদ আলী খান, আলিমুজ্জামান আলিম, কবীর মাহমুদ, মাই টিভির গোপালগঞ্জ প্রতিনিধি আরিফুল হক আরিফ, সময় টিভির গোপালগঞ্জ প্রতিনিধি জয়ন্ত শেরালী, মাছরাঙ্গা টিভির গোপালগঞ্জ প্রতিনিধি এম এম সাবেত আহমেদ, নিউজ ২৪ টিভির গোপালগঞ্জ প্রতিনিধি বাদল কুমার সাহা, দৈনিক ভোরের ডাক পত্রিকার গোপালগঞ্জ প্রতিনিধি সৈয়দ আকবর, দৈনিক আমার বার্তা ও এশিয়ান এইজ পত্রিকার গোপালগঞ্জ প্রতিনিধি মিজানুর রহমান মানিক, দৈনিক ভোরের বাণী পত্রিকার গোপালগঞ্জ প্রতিনিধি মামুনুর রহমান জুয়েল, সাংবাদিক তানভীর হাসান সৈকত, ইকবাল মিয়া, অর্জুন বিশ্বাস, রিংকু মিয়া সহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিচিতি পর্ব শেষে গোপালগঞ্জে জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে মুহম্মদ কামরুজ্জামান মহোদয় যোগদান করায় গোপালগঞ্জের বিভিন্ন সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এছাড়া সাংবাদিকগণ প্রাপ্ত তথ্য, উপাত্তের ভিত্তিতে স্বাধীনভাবে তাদের মত প্রকাশের নিশ্চয়তা এবং গঠনমূলক সমালোচনার মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্যদিয়ে জেলা প্রশাসনকে সার্বিক সহযোগিতা প্রদানের আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানের সভাপতি জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মুহম্মদ কামরুজ্জামান দুর্নীতি মুক্ত সমাজ গড়তে, আইনের সুশাসন প্রতিষ্ঠায় এবং সকল ধরনের বৈষম্য দূর করে সুন্দর ও নিরাপদ সমাজ গড়তে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......