1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত শেরপুরে হামলা, ভাংচুর, লুটপাট ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন বরগুনায় ছাত্র সমন্বয় পরিচয়ে বিশৃঙ্খলা সৃষ্টি হলে কঠোর হস্তে দমন করা হবে  যুবদল নেতার উপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ  মেধাবীরা কেন সাংবাদিকতা ছাড়ছেন? সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

শেরপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে নিহত-২

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬২ জন দেখেছেন

মিজানুর রহমান , শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে  দুই মহল্লার লোকজনের মধ্যে সংঘর্ষে  ২জন নিহত  এবং  আহত হয়েছে আরো ২০ জন। এ সময় কমপক্ষে ৫ টি দোকান লুটপাট হয়েছে। সোমবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে এই ঘটনা ঘটে।

নিহতরা হলো  মিজানুর রহমান ও শ্রাবণ।

পুলিশ ও এলাকাবাসীদের সুত্রে জানা গেছে, শেরপুর পৌর শহরের গৌরীপুর ও খোয়ারপাড় মহল্লার দুই দল কিশোরের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এই ঘটনার জেরে দুই মহল্লার লোকজন রাত সাড়ে ১০টার দিকে মাইকে ঘোষণা দিয়ে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে গৌরীপুর মহল্লার ট্রলি চালক মিজানকে খোয়ারারপাড় শাপলা চত্বর এলাকার লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশের দুটি দল তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। অপর আহত শ্রাবনকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অন্যান্য আহতরা শেরপুর ও ময়মনসিংহে চিকিৎসাধীন রয়েছে। তবে সেনাবাহিনী ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি কিছুটা শান্ত হলেও এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......