1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৬ জন দেখেছেন

জেলা প্রতিনিধি,গোপালগঞ্জ:

চিহ্নিত চেক জালিয়াতির হোতা সরকারি জায়গা জবর দখলকারী ভূমি দস্যু হান্নান মোল্লা কর্তৃক উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি এফ এম মাহাবুব সুলতানকে হুমকী দিয়ে তার বিরুদ্ধে মানহানিকর চাঁদাবাজীর কথা উল্লেখ পূর্বক সংবাদ সম্মেলন ও মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে গোপালগঞ্জের কোটালীপাড়ায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে ক্যাফে ‘৭১ হল রুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে কোটালীপাড়া উপজেলা প্রেসক্লাব।

উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- কোটালীপাড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক এবং এম মাহাবুব সুলতান। তিনি বলেন- বান্ধাবাড়ী নিবাসী পোল্ট্রি ফিড ব্যবসায়ী মোল্লা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী হান্নান মোল্লার বিভিন্ন অনিয়ম, দুর্নীতি, দখলদারিত্ব, চেক জালিয়াতী, নারী কেলেঙ্কারি সহ বড় বড় অভিযোগ নিয়ে ভুক্তভোগী জনগণ আমার কাছে অভিযোগ জানান, এরই পরিপ্রেক্ষিতে আমি একজন সাংবাদিক হিসেবে তার কিছু অনিয়মের চিত্র তুলে ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পোস্ট করি, হান্নান মোল্লা আমার সাথে ফোনে কথা বলে বিভিন্ন ধরনের হুমকী ধামকী দিয়ে ফেইসবুকে দেওয়া পোষ্ট সরিয়ে নিতে বলেন, না সরালে আমার বিরুদ্ধে চাঁদা চেয়েছি বলে মামলা দেওয়ার হুমকি দেয়, তদুপরি ফেইসবুক পোষ্ট না সরানোর কারনে সে আমার বিরুদ্ধে ১০ লক্ষ টাকা চাঁদা চেয়েছি বলে মিথ্যা সংবাদ সম্মেলনের আয়োজন করে, হান্নান মোল্লা মিথ্যা সংবাদ সম্মেলন করে আমার মান- সম্মান ক্ষুন্ন করেছে। তিনি আরো বলেন, হান্নান মোল্লা ২০২২ সালে বান্ধাবাড়ী জে.বি.পি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ার পরে অত্র বিদ্যালয়ের প্রভিডেন্ট ফান্ড থেকে ১ লক্ষ ৫০ হাজার টাকা এবং স্কুল মাঠ ভাড়া দিয়ে আরো ৫০ হাজার টাকা আত্মসাৎ করেন। এ বিষয়ে দায়েরকৃত মামলায় সে দোষী সাব্যস্ত হলে ২১ দিন হাজত বাস করেন তিনি। পরে একই স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে একাধিক মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানি করে উক্ত হান্নান মোল্লা। এ ছাড়াও বান্ধাবাড়ী গ্রামের মৃত আলম বিশ্বাসের ছেলে এস্কেন বিশ্বাসের ১৫ কাঠা জমি জাল দলিলের মাধ্যমে জবর দখল করে হান্নান মোল্লা। অন্য দিকে ক্ষমতার প্রভাব খাটিয়ে কোটালীপাড়া উপজেলা সদরে সরকারি জায়গা দখল করে বহুতল ভবন নির্মাণ করেছেন তিনি। উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে এফ এম মাহাবুব সুলতান বলেন, আপনাদের মাধ্যমে অন্তবর্তী সরকারের কাছে বিষয়টি তুলে ধরে ন্যায় বিচারের দাবি জানাই।

এসময় গোপালগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল ফাত্তাহ সজু, দৈনিক বর্তমান গোপালগঞ্জ পত্রিকার সম্পাদক ও বৈশাখী টিভির গোপালগঞ্জ প্রতিনিধি শেখ মোস্তফা জামান, সাংবাদিক এস এম মিরাজুল ইসলাম, কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ জেলা রিপোটার্স ক্লাবের সভাপতি আরিফুল ইসলাম, ইমরুল কায়েস সবুজ, আজিজুর রহমান টিপু, সাংবাদিক কাজী সেলিম নয়ন, ইকবাল মিয়া, অর্জুন বিশ্বাস, সাজ্জাদ হোসেন, কোটালীপাড়া উপজেলার সাংবাদিক- কাজী পলাশ, শাহ আলম মিয়া, এমরান হোসেন, হাসিবুর রহমান, রনি আহমেদ, রানা, হোসাইন, সুজিৎ মৃধা সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত বিপুল সংখ্যক গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

এ বিষয়ে অভিযুক্ত হান্নান মোল্লার সাথে বুধবার বিকালে কথা হলে তিনি বলেন, আপনারা সাংবাদিকরা যে ফয়সালা দিবেন আমি তা মেনে নিবো। আপনাদের সাথে আগামীকাল বৃহস্পতিবার আমি সাক্ষাৎ করবো বলে জানান।

শেয়ার করুন

আরো দেখুন......