1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

দক্ষিণ হালিশহরের আকমল আলী রোডে ওয়াসার ভ্রাম্যমাণ আদালতের অভিযান: দীর্ঘদিন যাবত দিন পানি সংকটের অভিযোগ

  • আপডেট সময়ঃ বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৬ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:০৪ সেপ্টেম্বর

নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডস্থ আকমল আলী রোড বসবাসরত বাসিন্দাদের দীর্ঘদিন যাবত পানি সংকটের বিষয়ে অভিযোগের প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর)চট্টগ্রাম ওয়াসার ভ্রাম্যমাণ আদালত বিশেষ অভিযান পরিচালনা করে।
চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী একেএম ফজলুল্লার নির্দেশে ওয়াসার নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তারের নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।
এসময় ওয়াসার প্রধান প্রকৌশলী মাকসুদ আলম, প্রধান রাজস্ব কর্মকর্তা রুমন দে, নির্বাহী প্রকৌশলী ইফতেখার উল্লাহ মামুনসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযানকালে এলাকাবাসী উক্ত এলাকায় দীর্ঘদিন যাবত পানি না পাওয়ার বিষয়টি তুলে ধরেন এবং এলাকার সমন্ত অবৈধ সংযোগ ও প্রভাবশালী কর্তৃক পানির বল গেট নিয়ন্ত্রণ বিচ্ছিন্ন করার দাবি জানান।

পরবর্তীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তারের নেতৃত্বে আগ্রাবাদ মড–১ এর অফিসে এলাকার প্রতিনিধিদের সাথে বৈঠকে পানি সংকটের বিষয়টি অতি দ্রুত সময়ের মধ্যে সমাধানের আশ্বাস প্রদান করা হয়।

এছাড়া এলাকায় অনৈতিক ও অবৈধ ভাবে জোরখাটিয়ে ড্রেন ও নালায় এবং মূল সড়কের মাঝে গোপনে পানির লাইন বসিয়ে নিরীহ মানুষের ওপর চরম দুর্ভোগ সৃষ্টি করে আসছে।
বিষয়টি বিগত কয়েক বছর ধরে স্থানীয় জনপ্রতিনিধি ও ওয়াসা, চসিকের দায়িত্বশীল ব্যক্তিবর্গ কে অবগত করলেও কোন ব্যবস্থা গ্রহণ করেনি।
তাই দীর্ঘদিন পর স্থানীয় লোকজন বিষয়টি নিয়ে আলোচনা করে উপদেষ্টা কমিটির মাধ্যমে ওয়াসার নির্বাহী ম্যাজিস্ট্রেট এর সমন্বয়ে বিশেষ অভিযান পরিচালনা করে এলাকাবাসী কে স্বচ্ছভাবে পানি পাওয়ার আশ্বাস দেন।

শেয়ার করুন

আরো দেখুন......