1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

কালাইয়ে মাত্রাই ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক রউফের মাথায় আঘাত

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ২২ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:

জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নের বলিশিবসমূদ্র গ্রামে ২ সেপ্টেম্বর ২০২৪ রবিবার আনুমানিক সময় দুপুর ১২ টায় বাড়ীর জায়গা নিয়ে মাত্রাই ইউনিয়ন ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুর আলম পিতা মোসলিম হাজী ও নুর আলমের ছেলে রানা, মৃতঃ আব্দুস সামাদের মেয়ে জরিনা, মেরিনা ও মর্জিনার সাথে ব্যাপক বাকবিতন্ডা হয়। ওই সময় মাত্রাই ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রউফ এবং জালাল বাড়িতে ছিলেন না। সন্ধার সময় তারা বাড়িতে ফিরলে তার উক্ত তিন বোন অত্র আব্দুর রউফ ও জালালকে মাত্রাই ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের আওয়ামীলীগ সভাপতি নুর আলম ও তার ছেলে রানার অকথ্য ভাষায় গালিগালাজ ও দুর্ব্যবহারের কথা জানালে উল্লেখিত আব্দুর রউফ ও জালাল একই তারিখে সন্ধা প্রায় সাড়ে ৭ টার সময় উক্ত আওয়ামীলীগের সভাপতির কাছে অকথ্য ভাষায় গালিগালাজ ও দুর্ব্যবহারের বিষয়টি জানতে গেলে হঠাৎ অতর্কিত ভাবে নুর আলম ও তার ছেলে বড় ধারালো হাসুয়া ও ছোরা দিয়ে এলোপাথারি ভাবে ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রউফের মাথায় চরম ভাবে আঘাত হানে এবং তার ভাই জালালের ডান কাধের ওপরে কোপ দেওয়ায় কাধ হসকিয়ে যায়, জরিনার মাথায় ও হাতে, মেরিনার মাথায় এবং মর্জিনার নাকের উপরে আঘাত করেন। ঘটনাটি ঘটেছে মাত্রাই ইউনিয়নের বলিশিবসমূদ্র গ্রামের পশ্চিম পাড়া জামে মসজিদের পশ্চিম পার্শ্বে।

এলাকা সূত্রে জানা যায় উক্ত নুর আলম ও তার ছেলে রানা অত্যন্ত বদমেজাজি। আহতদের স্থানীয়রা নিকটস্থ কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাত ৯ টা ২২ মিনিটে ভর্তি করেন। উক্ত আব্দুর রউফ ১ নং কেবিনে, শিশু ওয়ার্ডে ৩ নং বিছানায় মর্জিনা ও ৭ নং বিছানায় জরিনা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। জালাল ও মেরিনার শারীরিক অবস্থার অবনতি উন্নত চিকিৎসার জন্য অত্র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......