1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

শিবগঞ্জে প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময়ঃ সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৯ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:

বগুড়ার শিবগঞ্জের উথলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর আলমের অপসারণের দাবিতে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা। সোমবার (২ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে শুরু করে ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে বিক্ষোভ করেন তাঁরা। প্রধান শিক্ষকের পদত্যাগ নিশ্চিত করতে শিক্ষার্থীরা স্কুল গেট থেকে শুরু করে আমতলী বাজার প্রদক্ষিণ শেষে ইউএনও বরাবর স্মারকলিপি প্রদান করেন। মানববন্ধনে শতাধিক শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

একাধিক শিক্ষার্থী বলেন, দুর্নীতি, অনিয়ম, স্বেচ্ছাচারিতা, অসদাচারণ, যৌন হয়রানি ও অর্থ  আত্নসাতসহ নানা অভিযোগের কারণে আমরা প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধনের আয়োজন করেছি। প্রশাসনিক, পাঠদান, ও দাপ্তরিক কাজের সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনতে দুর্নীতিবাজ প্রধান শিক্ষকের অপসারণ সময়ের দাবি বলে আমরা মনে করি।

এবিষয়ে প্রধান শিক্ষক হাবিবুর আলমের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাঁর মোবাইল ফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার বলেন, এ বিষয়ে শিক্ষার্থীদের অভিযোগ পেয়েছি। ইতিমধ্যে প্রধান শিক্ষক স্কুলে আসতিছে না। আপাতত তাঁর দায়িত্ব পালন করছেন সহকারী প্রধান শিক্ষক। তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......