1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

“কিন্ডারগার্টেন শিক্ষা বোর্ডের স্বীকৃতি ও শিক্ষায় সংস্কার চাই”

  • আপডেট সময়ঃ সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-

অদ্য ২ সেপ্টেম্বর ২০২৪ চট্টগ্রাম মহানগরীর সুপরিচিত একটি হোটেলে ‘বাংলাদেশ কিন্ডারগার্টেন শিক্ষা বোর্ড’র অধীনে ‘কিন্ডারগার্টেন এডুকেশন এসোসিয়েশন -কেয়া’র বৃত্তি প্রাপ্ত কীর্তি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংগঠনের চেয়ারম্যান মঈনুদ্দীন কাদের লাভলুর সভাপতিত্বে ও মহাসচিব মো. রফিকুল ইসলাম মল্লিকের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক চেয়ারম্যান ও পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ছৈয়দ হাফেজ আহমদ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কিন্ডারগার্টেন শিক্ষা বোর্ডের চট্টগ্রাম বিভাগীয় কমিটির পরিচালক এম নজরুল ইসলাম খান। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন মো. শফিকুর রহমান চৌধুরী, মো. এনায়েত হোসেন, অধ্যক্ষ মোস্তফা রেজাউল মনির, বক্তব্য রাখেন এম এ রহমান, সাজ্জাদুল করিম খান, অধ্যক্ষ মোহাম্মদ নুরুল মোস্তফা হেজাজি, শেখ মোঃ রুবেল, আমাতুল হীরা, আব্দুল্লাহ ওমর ফারুক প্রমূখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, “শিক্ষাকে জনমুখী,গণতন্ত্রায়ন ও সর্বজনীন করে শিক্ষায় সংস্কার করতে হবে।” বাংলাদেশ কিন্ডারগার্টেন শিক্ষা বোর্ডকে স্বীকৃতি দিয়ে বাংলাদেশ কিন্ডারগার্টেন শিক্ষার জন্য আলাদা অধিদপ্তর দাবি করেন বক্তারা। অনুষ্ঠানে বিভিন্ন স্কুলের বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......