1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বর্তমান প্রজন্ম চাইনি বলেই শেখ হাসিনা সরকারের পতন- সারজিস বটিয়াঘাটায় জলমা ও বালিয়াডাঙ্গা ইউনিয়ন বিএনপি কমিটি গঠন গোপালগঞ্জে নবাগত জেলা প্রশাসক মুহম্মদ কামরুজ্জাম -এর সাথে সাংবাদিকদের মতবিনিম সভা অনুষ্ঠিত ঝিনাইগাতীতে উপজেলা ভিত্তিক ডপ্‌স সদস্যদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ পাঁচবিবিতে মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সমাবেশ জয়পুরহাটের পাঁচবিবিতে নবাগত পুলিশ সুপারের মত বিনিময় সভা অনুষ্ঠিত র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক আসামি আলাউদ্দিন গ্রেফতার।  বটিয়াঘাটার আমিরপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি কে কারণ দর্শানোর নোটিশ শেরপুরে বিষ প্রয়োগে মুরগী হত্যার প্রতিবাদে কুপিয়ে আহত-২ বটিয়াঘাটায় বালিয়াডাঙ্গা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নাইমুলকে কারণ দর্শানোর নোটিশ

সাম্পান সাদৃশ্য বরগুনার শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে ডাকবাংলো উদ্ভোধন

  • আপডেট সময়ঃ শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
  • ১২ জন দেখেছেন

পারভেজ রানা, বিশেষ প্রতিনিধি:বরগুনার জনপ্রিয় পর্যটন কেন্দ্র তালতলী শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে দেশের সর্বপ্রথম দৃষ্টিনন্দন ডাকবাংলো “সাম্পান” এর উদ্বোধন করেছেন জেলা প্রশাসক মোহা রফিকুল ইসলাম।

শনিবার(৩১ আগষ্ট) দুপুর দেড়টার সময় উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নে শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতের পাশেই আধুনিক ডাকবাংলো ভবনটি উদ্বোধন করা হয়ে।

বরগুনার সাগর মোহনায় শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতটি অল্প সময়ে জনপ্রিয়তা পেলেও ঘুড়তে আসা পর্যটকদের রাত্রিযাপনের জন্য কোন ব্যবস্থা না থাকায় পর্যটকদের কথা চিন্তা করে এই ডাকবাংলোটি নির্মাণের উদ্যোগ নেয় জেলা প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুম্পা’র পরিকল্পনা ও বাস্তবায়নে এক বছরের মধ্যেই বিভাগীয় কমিশনার কার্যালয়, বরিশাল ও জেলা প্রশাসকের কার্যালয়, বরগুনা হতে প্রাপ্ত অনুদানের টাকায়  সাম্পান নামের এই ডাকবাংলোটি নির্মান করা হয়। একতলা বিশিষ্ট এই ভবনে দুইটি বেড রুমসহ ড্রইং-ডাইনিং স্পেস  রয়েছে। পাশাপাশি এখানে বিনোদন পার্ক, আধুনিক বারবি কিউ রেস্তোরা ও পার্কিং এর জন্য স্থান রাখা হয়েছে, যা পর্যায়ক্রমে নির্মিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহা. রফিকুল ইসলাম বলেন, এটি নির্মাণের উদ্দেশ্য হচ্ছে সৈকতটি ঘিরে একটি নান্দনিক পর্যটন কেন্দ্র গড়ে তোলা। দীর্ঘস্থায়ী ভাবে প্রাকৃতিক নৈসর্গিক সমুদ্র সৈকতটিকে রক্ষা করার জন্য ইতিমধ্যে প্রকল্প নেওয়া হয়েছে। পর্যটন কেন্দ্রিক কর্মসংস্থান ও আর্থ সামাজিক উন্নয়নে এই বাংলোটি অবদান রাখবে। তিনি বেসরকারী উদ্যোক্তাদের এই সৈকত কেন্দ্রিক হোটেল-মোটেল নির্মানের জন্য আহবান জানান।


এসময়, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) পিজুস চন্দ্র দে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অনিমেষ বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুমপা, তালতলী থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম খান সহকারী কমিশনার (ভুমি) অমিত দত্ত, নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান মোঃ বাচ্চু মিয়া প্রমুখসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......