1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বর্তমান প্রজন্ম চাইনি বলেই শেখ হাসিনা সরকারের পতন- সারজিস বটিয়াঘাটায় জলমা ও বালিয়াডাঙ্গা ইউনিয়ন বিএনপি কমিটি গঠন গোপালগঞ্জে নবাগত জেলা প্রশাসক মুহম্মদ কামরুজ্জাম -এর সাথে সাংবাদিকদের মতবিনিম সভা অনুষ্ঠিত ঝিনাইগাতীতে উপজেলা ভিত্তিক ডপ্‌স সদস্যদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ পাঁচবিবিতে মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সমাবেশ জয়পুরহাটের পাঁচবিবিতে নবাগত পুলিশ সুপারের মত বিনিময় সভা অনুষ্ঠিত র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক আসামি আলাউদ্দিন গ্রেফতার।  বটিয়াঘাটার আমিরপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি কে কারণ দর্শানোর নোটিশ শেরপুরে বিষ প্রয়োগে মুরগী হত্যার প্রতিবাদে কুপিয়ে আহত-২ বটিয়াঘাটায় বালিয়াডাঙ্গা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নাইমুলকে কারণ দর্শানোর নোটিশ

সাংবাদিকদের সহযোগীতা চাইলেন – সাবেক এমপি মাহমুদুল হক রুবেল

  • আপডেট সময়ঃ শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
  • ৩১ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি :সাংবাদিকদের কাছে

সহযোগীতা চাইলেন, বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য, শেরপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপি’র সভাপতি মাহমুদুল হক রুবেল। গত ১৬বছরের দুঃখ, দূর্দশা, দমন, পীড়ন, গায়েবী মামলা, কারাবরণ সহ বিভিন্ন দিক উল্লেখ করে তিনি জানান, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পরিপ্রেক্ষিতে সরকার পতনের পর গত ৫আগস্ট দেশব্যাপী সরকারি-বেসরকারি সহ বিভিন্ন প্রতিষ্ঠানের ক্ষয়ক্ষতি সাধন করে দুর্বৃত্তরা। এরি ধারাবাহিকতায় আমার নির্বাচনী এলাকা ঝিনাইগাতী ও শ্রীবরদীতেও কিছু ঘটনা ঘটায় মাদকসেবী ও সুবিধা ভোগীরা।

এরজন্য বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ দায়ী নয়। তবে আমি এসব অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্যে আমি দলের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করছি। সেই সাথে দীর্ঘদিন পরে বিএনপি মাঠে এসে প্রকাশ্যে সভা সমাবেশ করছে। আমাদের কোন ভুল থাকলে পুরো সংগঠনের নামে সংবাদ প্রকাশ না করে সংশোধনের সুযোগ দিবেন। আর যদি দলের কোন নেতা অপরাধ করে, সে ব্যাপারে লিখবেন। এতে আমাদের কোন আপত্তি নেই। সেইসাথে অর্ন্তরবর্তী সরকারের বিভিন্ন দপ্তরকেও সহযোগিতার আহবান করছি।শুক্রবার (৩০আগষ্ট) সন্ধ্যায় শেরপুরের ঝিনাইগাতীতে মিল মালিক ও খাদ্য ব্যবসায়ী সমিতির সভাকক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহবায়ক আলহাজ্ব মো. শাহজাহান আকন্দের সভাপতিত্বে এবং যুগ্ন আহবায়ক মো. আব্দুল মান্নানের সঞ্চালনায় এতে অন্যান্যদের মাঝে সিনিয়র সাংবাদিক এসকে ছাত্তার, উপজেলা বিএনপি’র নেতা আব্দুল হান্নান, লুৎফর রহমান, বিল্লাল হোসেন, আব্দুল মান্নান হিরা, শামীম আহম্মেদ, উপজেলা যুব দলের আহবায়ক মাসুম বিল্লাহ প্রমূখ বক্তব্য রাখেন।

উক্ত মতবিনিময় সভায় উপজেলার সর্বস্তরের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......