1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বর্তমান প্রজন্ম চাইনি বলেই শেখ হাসিনা সরকারের পতন- সারজিস বটিয়াঘাটায় জলমা ও বালিয়াডাঙ্গা ইউনিয়ন বিএনপি কমিটি গঠন গোপালগঞ্জে নবাগত জেলা প্রশাসক মুহম্মদ কামরুজ্জাম -এর সাথে সাংবাদিকদের মতবিনিম সভা অনুষ্ঠিত ঝিনাইগাতীতে উপজেলা ভিত্তিক ডপ্‌স সদস্যদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ পাঁচবিবিতে মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সমাবেশ জয়পুরহাটের পাঁচবিবিতে নবাগত পুলিশ সুপারের মত বিনিময় সভা অনুষ্ঠিত র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক আসামি আলাউদ্দিন গ্রেফতার।  বটিয়াঘাটার আমিরপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি কে কারণ দর্শানোর নোটিশ শেরপুরে বিষ প্রয়োগে মুরগী হত্যার প্রতিবাদে কুপিয়ে আহত-২ বটিয়াঘাটায় বালিয়াডাঙ্গা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নাইমুলকে কারণ দর্শানোর নোটিশ

শেরপুর কারাগার থেকে পলাতক সাজাপ্রাপ্ত দুই আসামী গ্রেপ্তার

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪
  • ৩০ জন দেখেছেন

মিজানুর রহমান,শেরপুর জেলা প্রতিনিধিঃ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পরিপ্রেক্ষিতে সরকার পতনের পর গত ৫আগস্ট বিকালে শেরপুর জেলা কারাগারে কয়েক হাজার দুষ্কৃতিকারী আক্রমণ করে বিভিন্ন স্থাপনার ক্ষয়ক্ষতি সহ বিভিন্ন মেয়াদের সাজাপ্রাপ্ত ও বিচারাধীন মামলার প্রায় ৫ শতাধিক কয়েদিকে পলায়ন করতে সহায়তা করে। এই ঘটনায় র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর কোম্পানী, শেরপুর কারা কর্তৃপক্ষ এবং জেলা প্রশাসক কর্তৃক সরবরাহকৃত পলাতক কয়েদিদের তালিকা সংগ্রহ করে উক্ত কয়েদিদের গ্রেপ্তার অভিযানে নামেন।

এরি ধারাবাহিকতায়
৩০ জুলাই গভীর রাতে পৃথক অভিযানে হত্যা মামলার ১জন এবং নারী ও শিশু নির্যাতন মামলায়
১০ বছরের সশ্রম কারাদন্ডে সাজাপ্রাপ্ত ১ জন সহ দুই আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব।
হত্যা মামলার আসামী হলেন, ঝিনাইগাতী উপজেলার পাইকুড়া এলাকার মজিবর রহমানের ছেলে সোহেল মিয়া(১৯) এবং ১০ বছরের সশ্রম কারাদন্ডে সাজাপ্রাপ্ত আসামী হলেন, নালিতাবাড়ী উপজেলার নন্নী এলাকার মোহাম্মদ আলীর ছেলে ছলিম উদ্দিন ছলি(৭০)।

র‍্যাব জানায়, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. আব্দুর রাজ্জাক এবং অতিরিক্ত পুলিশ সুপার এটিএম আমিনুল ইসলামের নেতৃত্বে র‍্যাবের আভিযানিক দলটি শেরপুর জেলার নালিতাবাড়ী থানার নন্নী পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে নারী ও শিশু নির্যাতন মামলা ১০ বছরের সশ্রম কারাদন্ডপ্রাপ্ত আসামী ছলিম উদ্দিন ছলিকে এবং ঝিনাইগাতী উপজেলা থেকে হত্যা মামলার বিচারাধীন হাজতি সোহেল মিয়াকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃতদের স্বস্ব থানায় সোপর্দ করা হয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......