1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

সন্তানের নিখোঁজ হওয়ার ঘটনায় মায়ের করা সাধারণ ডাইরি করার ১২ ঘন্টা না পার হতেই সন্তানের বস্তাবন্দি লাশের খবর।

  • আপডেট সময়ঃ শনিবার, ২৪ আগস্ট, ২০২৪
  • ১৯ জন দেখেছেন

পারভেজ রানা বিশেষ প্রতিনিধি: পরিবারের একমাত্র সন্তানের নিহত হওয়ার খবর পেয়ে পরিবারের আহাজারিতে কান্নায় ভারি হয়েছে উপস্থিত শত শত মানুষের চোখের পাতা। এমন মর্মান্তিক ঘটনা বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের জাকিরতবক গ্রামে।

 

নিহত যুবকের নাম সুজন ফরাজি (২৪)। পেশায় ছিলেন অটোরিকশা চালক। তার বাবার নাম বাদল ফরাজী। তিনি একজন বাক প্রতিবন্ধী। গত বছর পাশ্ববর্তী গ্রামের লিমা আক্তারের সঙ্গে বিয়ে হয় নিহত সুজনের। বর্তমানে লিমা গর্ভবতী। স্বামীর নিহতের খবরে তিনি এখন বাকরুদ্ধ।

 

এলাকাবাসী ও নিহত সুজনের চাচা দুলাল ফরাজি জানান, গত চারদিন পূর্বের সহিংসতা ঘটনার পর দিন থেকে সুজন নিখোঁজ ছিল। তার কোন হদিস না পাওয়ায় মা তসলিমা বেগম বরগুনা থানায় গতকাল শুক্রবার রাতে সাধারণ ডাইরি করে। আজ সকাল নয়টার দিকে  সুজনের লাশ বস্তাবন্দি অবস্থায় দেখে পুলিশকে ফোন করা হলে তারা এসে ডোবা থেকে উদ্ধার করে। দুলাল ফরাজি আরো বলেন গত ২০ আগষ্ট তান্ডব চালিয়ে এলাকায় ৫ থেকে ৬ জনকে কুপিয়ে আহত করেছে তারাই সুজনকে খুন করে লাশ গোপন করতে বস্তাবন্দি করে ডোবায় ফেলে দিয়েছে।

এব্যাপারে বরগুনা থানার অফিসার ইনচার্জ দেওয়ান জগলুল হাসান ঘটনাস্থল থেকে মুঠোফোনে জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্হল থেকে সুজন ফরাজি নামে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল তার নিখোঁজে একটি সাধারণ ডাইরি করে ছিল নিহতের মা। এব্যাপারে উপ পরিদর্শক মোঃ আলমগীর হোসেনকে দ্বায়িত্ব দেয়া হলে তিনি সুজনের বিষয় খোঁজ খবর এবং অফিসিয়াল কার্যক্রম শুরু করেছিল।

তিনি আরো বলেন নিহতের মরদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে বরগুনা জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য মরদেহ প্রেরণ করা হয়েছে। ঘটনার তথ্য উদঘাটনের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে।

শেয়ার করুন

আরো দেখুন......