1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

১৮ বছর পর গোপালগঞ্জে বিএনপির বিক্ষোভ

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ১৭ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি:

দীর্ঘ ১৮ বছর পর গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি ও এর সকল অঙ্গ-সংগঠন। বিক্ষোভ শেষে সভার মাধ্যমে কর্মসূচি শেষ করেছে আন্দোলনকারী বিএনপি নেতাকর্মীরা।

বুধবার (১৪ আগস্ট) দুপুরের দিকে শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পাসের ভিতরে একটি বিক্ষোভ মিছিল করে তারা। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মেডিকেলের ভিতরের একটি জায়গায় সমবেত হয়।

সভায়, গোপালগঞ্জ জেলা বিএনপি’র আহ্বায়ক শরীফ রাফিকুজ্জহামান, যুগ্ম আহ্বায়ক ড.কে এম বাবর, বিএনপির সদস্য অ্যাড. এস এম তৌফিক, জিয়াউল কবীর বিপ্লব, সদর উপজেলা বিএনপির সভাপতি শিকদার শীহদুল ইসলাম লেলিন, সাধারন সম্পাদক ফজলুল কবির দারা, পৌর বিএনপির সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি রিয়াজ উদ্দিন লিপ্টন, সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান পলাশ, জেলা ছাত্রদলের সভাপতি মিকাইল হোসেন, সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলামসহ আরও অনেকে বক্তব্য রাখেন।

এসময় বক্তারা, গত ১৮ বছরে গঠিত হওয়া বিভিন্ন অপরাধের বিচার দাবি জানান। তারা বিডিআর বিদ্রোহ, হেফাজতের আলেম হত্যা, সাংবাদিক দম্পত্তি সাগর-রুনি এবং ইলিয়াস আলীসহ গত ১৮ বছরে বিএনপি ও সমমনা দলের হাজার হাজার নেতা-কর্মী গুম-খুন এবং সর্বশেষ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র জনতার উপর নির্বিচারে গুলিবর্ষণ করে হাজার হাজার প্রাণ কেড়ে নেয়ার সাথে জড়িতদের বিচারের দাবি জানান।

শেয়ার করুন

আরো দেখুন......