1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

  • আপডেট সময়ঃ বুধবার, ১৪ আগস্ট, ২০২৪
  • ৪২ জন দেখেছেন

পারভেজ রানা বিশেষ প্রতিনিধি:
সাংবাদিক সহ, সাধারণ মানুষ, খেটে খাওয়া মানুষ অনেকে মারা গেছে তাদের জন্য দোয়া করতে হবে। সকল হত্যাকান্ডের বিচার চাইতে হবে। এ ব্যাপারে আমাদের আইন শৃঙ্খলা বাহিনীকে সব রকমের সহয়তা করতে হবে।

গতকাল সোমবার ১২ আগষ্ট রাত আটটার দিকে বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবিরের সঙ্গে ফোনে কথা বলার সময় এ কথা গুলো বলেন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় জাহাঙ্গীর কবির বলেন আপা আপনি ঘাবড়াবেননা, আমরা আছি শক্ত।  আপনি ঘাবড়ালে আমরা নরম হয়ে পড়ি। তখন শেখ হাসিনা বলেন, আমি ঘাবড়াবো কেন।

শেখ হাসিনা আরও বলেন, আমি ভয় পাই নাই। আমাদের পুলিশ বাহিনীকে মেরে ঝুলিয়ে রেখেছে। আমাদের কর্মীরা হাসপাতালে চিকিৎসা নিতে গেছে তাদেরকে টাইনা এনে গুলি করে মারে। পুলিশ কে পিটিয়ে পিটিয়ে মারা, কে দেখছে?  কি একটা বিভৎস ঘটনা। আমাদের পুলিশতো ছড়রা গুলি মেরেছে, কিন্তু পুলিশকেতো খুব কাছ থেকে বুলেট দিয়ে গুলি করে মেরেছে। ছেলেরা বোরকা পড়ে এধরণের জঘন্য কাজ করেছে। যাই হোক আপনারা দেশটা নিয়ে ভাবেন। এই দেশটা অনেক মানুষ রক্ত দিয়ে স্বাধীন করে গেছে সেটা তাদের মনে রাখা উচিত। দেশে এত উন্নয়ন করে গেছি সেটাও তাদের বিবেচনায় রাখা উচিত ছিল। এগুলো তারাই ব্যবহার করবে। আমিতো ব্যবহার করবেনা, আমার কেউ ব্যবহার করার জন্য তৈরী করিনি। তৈরি করেছি সাধারণ মানুষের জন্য। সাধারণ মানুষের সেবা দেয়ার জন্য। মানুষের জীবন মান উন্নত করার জন্য। কাজেই আপনারা যারা আছেন, আপনারা থাকেন ১৫ আগষ্ট যথাযথ মর্যাদার সঙ্গে পালন করেন।

কথা বলার সময় উপস্থিত আওয়ামী লীগ নেতা কর্মীরা শ্লোগান দেন শেখ হাসিনা ভয় নাই রাজপথ ছাড়ি নাই। সেখানে উপস্থিত নেতা কর্মীদের মধ্যে ছিলেন বরগুনা জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মোতালেব মৃধা,  আব্বাস হোসেন মন্টু মোল্লা, বরগুনা পৌরসভা মেয়র এডভোকেট কামরুল আহসান মহারাজ, আবুল হোসেন তালুকদার, বেতাগী পৌরসভা মেয়র, যুবলীগ নেতা যুবায়ের আদনান অনিক সহ প্রমুখ।

শেয়ার করুন

আরো দেখুন......