1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহীতে ফ্যাসিবাদী হাসিনা সরকারের পলায়নের পর সমসাময়িক বিষয় ও সকলকে শান্ত থাকার আহবান জানিয়ে বিএনপি’র সংবাদ সম্মেলন।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৬ আগস্ট, ২০২৪
  • ৩৭ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধিঃ ০৬ আগষ্ট, (বুধবার)২০২৪ ইং

রাজশাহীতে জেলা ও মহানগর বিএনপির আয়োজনে রাজশাহী বিভাগীয় বিএনপি দেশে বর্তমানফ্যাসিবাদী হাসিনা সরকারের পলায়নের পর সমসাময়িক বিষয় নিয়ে ও সকলকে শান্ত থাকার আহবান জানিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার দুপুরে মহানগরীর মালোপাড়স্থ বিএনপি’র দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে রাজশাহী মহানগর বিএনপি’র সদস্য সচিব মামুন অর রশিদ মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত। সঞ্চলন করেন রাজশাহী জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম মোস্তাফা মামুন।

এসময় তিনি বলেন, দীর্ঘ সতের বছর বাংলাদেশ আবার নতুন করে স্বাধীনতা অর্জন করেছে। ফ্যাসিস্ট, হায়নারুপি জালিম সরকারের কবল থেকে ছাত্ররা দেশকে রক্ষা করেছেন। বাংলাদেশ পুণরায় স্বাধীন করতে শিক্ষার্থী, শিক্ষক, সাধারন মানুষসহ প্রায় দেড় হাজার শহীদ হয়েছেন। সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা এবং আহতের দ্রুত সুস্থতা কামনা করেন। এছাড়াও তিনি শহীদ সকল পরিবারের প্রতি সমবেদনা জানান। এই স্বাধীন দেশে আর কোন প্রকার রাহাজানী ও লুটপাত করতে দেয়া হবেনা। তবে ফাঁকে কিছু দুস্কৃতিকারী এই ডামি সরকারের সন্ত্রাসীরা বিএনপিসহ স্বাধীনতাকামী শিক্ষার্থীদে মধ্যে মিশে তারা সন্ত্রাসী ও লুটপাট করছে। বিএনপি এটা সমর্থন করেনা বলে উল্লেখ করেন তিনি। এই লুটপাট রুখতে বিএনপি, অঙ্গ ও সহযোগি নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি। প্রতিটি খুনের বিচার হবে। যারাই দোষি হবে তাদেরকেই বিচারের আওতায় আনা হবে। এজন্য তিনি আবারও সবাইকে শান্ত থাকার আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি সদস্য দেবাশিষ রায় মধু, রাজশাহী মহানগর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন, ওয়ালিউল হক রানা, আসলাম সরকার, জয়নাল আবেদিন শিবলী, বজলুল হক মন্টু, জেলা বিএনপি’র সদস্য রায়হানুর আলম রায়হান, তোফায়েল হোসেন রাজু, কৃষক দলের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আল আমিন সরকার টিটু, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাসুদুর রহমান লিটন, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মীর তারেক,সদস্য সচিব আরফিন কনকসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......