1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

আওয়ামী লীগের পতনে;ভালুকা উপজেলার বিএনপির বিজয় মিছিল-

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৬ আগস্ট, ২০২৪
  • ১৬ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধিঃ

বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে উপজেলা বিএনপির কার্যালয়ের এসেছে দলের নেতাকর্মীরা। কার্যালয়ের সামনে জড়ো হয় তারা। শত শত নেতাকর্মীদের পদচারণায় সরগরম হয়ে উঠেছে ভালুকা উপজেলা বিএনপির কার্যালয়।

আজ সোমবার (৬ আগস্ট) সকাল থেকেই সেখানে বিএনপি এবং ভালুকা পৌর মেয়র পদপ্রার্থী আসাদুজ্জামান মাসুদ চৌধুরীসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা জমায়েত হয়েছেন। মাথায় জাতীয় পতাকা বেঁধে এসেছেন অনেকে। কারও হাতে জাতীয় ও দলীয় পতাকা। সবার মুখে বিজয়ের স্লোগান।

মিছিলটি উপজেলা বিনপির কার্যালয় হতে ঢাকা-ময়ময়সিংহ মহাসড়ক ও পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল শেষে আলোচনা সভায় ভালুকা পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব হাতেম খানের সভাপতিত্বে এবং উপজেলা বিএনপির সদস্য জান্নাত আহাম্মেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সাবেক সফল ছাত্রনেতা সেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য, ভালুকা উপজেলা বিনপির আহ্বায়ক সদস্য, জননেতা আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মামুন।এছাড়াও বক্তব্য রাখেন ভালুকা উপজেলা বিনপির যুগ্ম আহবায়ক সালাহ উদ্দিন আহম্মেদ, উপজেলা বিনপির যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন, উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক কাওছার আহাম্মেদ কাজল,উপজেলা শ্রমিক দলের সভাপতি সৌমিক হাসান সোহাগ, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক সুজন,উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শরিফ হাসান,যুব দলনেতা আবু সাইদ জুয়েল, শামিম হোসেন,উপজেলা মহিলা দলের নেত্রী দিনা আক্তারসহ প্রমুখ।

এ সময় নেতৃবৃন্দের উদ্দেশ্য প্রধান অতিথি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ দেশবাসীকে ধর্মীয় কিংবা রাজনৈতিক কারণে কোনো ব্যক্তি বা গোষ্ঠীর প্রতি প্রতিশোধ কিংবা প্রতিহিংসাপরায়ণ হওয়া যাবেনা। তিনি বলেছেন, বিশেষ করে সংখ্যালঘু জনগোষ্ঠী কোনোভাবেই যেন হেনস্তার শিকার না হয়, সেটি নিশ্চিত করা আপনার, আমার, আমাদের সবার দায়িত্ব। কোনো ধর্মীয় উপাসনালয়ে ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটাবেন না। কোনো অপশক্তি যাতে ছাত্র-জনতার সফল বিপ্লবকে লক্ষ্যচ্যুত করার সুযোগ নিতে পারে, এজন্য সতর্ক ও সজাগ থাকুন। এটিই এই মুহূর্তে বিএনপিসহ বাংলাদেশের প্রতিটি রাজনৈতিক দলের নেতাকর্মী, সমর্থক ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি আমার বিশেষ আহ্বান।

শেয়ার করুন

আরো দেখুন......