1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

আমতলী উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির এডহক কমিটির দায়িত্ব গ্রহণ

  • আপডেট সময়ঃ বুধবার, ৩১ জুলাই, ২০২৪
  • ২৪ জন দেখেছেন

পারভেজ রানা,বিশেষ প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির বিগত ২৮শে ফেব্রুয়ারী ২৪ইং তারিখে অনুষ্ঠিত সভায় নতুন এডহক কমিটি গঠন করা হলেও কমিটি গত ১৭ই জুলাই থেকে দায়িত্ব গ্রহণ করেছে বলে গতকাল রাতে কমিটির আহবায়ক মোয়াজ্জেম হোসেন জানিয়েছেন।

দীর্ঘ পাঁচ মাস সংগঠনের কমিটি বিহীন থাকলেও জনৈক শিক্ষক নেতা বিভিন্ন স্হানে পদ-পদবী ব্যবহার করতেন। গতকাল বিকেলেও সমিতির কয়েকজন শিক্ষক জানান ঐ নেতা এখনো তার পদে বহাল আছেন। এরপরে খোঁজ নিতে গিয়ে এ তথ্য পাওয়া যায়।

জানা গেছে, শিক্ষকদের ভোটের মাধ্যমে নির্বাচিত কমিটির মেয়াদ এ বছরের ২৮শে ফেব্রুয়ারীর আগে শেষ হয় এবং সমিতির গঠনতন্ত্র অনুযায়ী ঐ তারিখে অনুষ্ঠিত সভার সিদ্ধান্ত অনুযায়ী চিলা এইচবি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোয়াজ্জেম হোসেনকে আহবায়ক করে পাঁচ সদস্য বিশিষ্ট এডহক কমিটি গঠন করা হয়। কমিটির অপর সদস্যরা হলেন, খেকুয়ানী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিউদ্দিন স্বপন, দক্ষিণ তক্তাবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ মনিরুল ইসলাম, নীলগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মশিউর রহমান ও ঘটখালী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন।

২৮শে ফেব্রুয়ারীতে এডহক কমিটি গঠন করা হলেও দীর্ঘ পাঁচ মাসেও কমিটি কেন দায়িত্ব গ্রহণ করেননি এমন প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। এ নিয়ে শিক্ষক মহলে চলছে নানান ধরনের আলোচনা।

এ বিষয়ে আগের কমিটির সভাপতি ও কুকুয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গোলাম ফারুক বলেন, কমিটির মেয়াদ শেষে সভা করে এডহক কমিটি গঠন করা হয়েছে কিন্তু তারা কেন দায়িত্ব গ্রহণ করেননি তা আমার জানা নেই।

নতুন এডহক কমিটির আহবায়ক মোয়াজ্জেম হোসেন বলেন, ২৮শে ফেব্রুয়ারীতে এডহক কমিটি গঠন করা হলেও সংগঠনের যাবতীয় দায়িত্ব বুঝে না পাওয়ায় দায়িত্ব গ্রহণ করিনি।

শেয়ার করুন

আরো দেখুন......