1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন।

  • আপডেট সময়ঃ বুধবার, ১৭ জুলাই, ২০২৪
  • ২৩ জন দেখেছেন

মো: আমিনুল ইসলাম:

অদ্য ১৫/০৭/২৪ চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি গ্রাম ডাক্তার মাহামুদুল হাসান এর সভাপতিত্বে ও জেলা কমিটির যুগ্ম সম্পাদক গ্রাম ডাক্তার এম এন কাইছার এবং জেলা কমিটির অর্থ সম্পাদক গ্রাম ডাক্তার মীম আয়াত উল্লাহ এর যৌথ সঞ্চালনায় ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার চট্টগ্রাম সাখা ও চিটাগং স্কয়ার ক্লিনিক্যাল ল্যবরেটরী লি.,চিটাগং হেলথ পয়েন্ট এর সার্বিক সহযোগিতায় চট্টগ্রাম নগরীর বহদ্দারহাটস্থ কাশবন রেস্টুরেন্টে সকাল ১১ ঘটিকায় উক্ত অনুষ্ঠান শুরু হয়
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ডা : আবদুস সাত্তার, তিনি অনলাইন অডিও বার্তার মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এর এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার নিয়াজ মাকধুম শিবলি। সম্পাদকীয় বক্তা হিসেবে উপস্থিত ছিলেন গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক,আহ্বায়ক কমিটির সদস‍্য সচিব গ্রাম ডাক্তার রনজিত কান্তি দাশ। স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা কমিটির সহ সভাপতি ও অভিষেক অনুষ্ঠানের আহবায়ক গ্রাম ডাক্তার জীবন চৌধুরী, শুভেচ্ছা বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও অভিষেক অনুষ্ঠানের অন‍্যতম সদস‍্য গ্রাম ডাক্তার মো : আরিফ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কমিটির যুগ্ম সম্পাদক গ্রাম ডাক্তার শাহাজানুল হক, ইপিজেড থানা শাখার পক্ষে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক গ্রাম ডাক্তার সাইফুল ইসলাম ভূঁইয়া, মহিলা সম্পাদিকা গ্রাম ডাক্তার নার্গিজ আক্তার সহ সাংগঠনিক সম্পাদক গ্রাম ডাঃপ্রবীর চক্রবর্তী সহ প্রমুখ।
অতিথিগণ নিজ নিজ বক্তব্যে বলেন গ্রামের তৃনমূলপর্যায়ে প্রত‍্যন্ত এলাকায় বিশেষ বিশেষ মহুর্তে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে থাকেন। গ্রাম ডাক্তারদের করোনা কালীন সময়ে যে অগ্রনী ভূমিকা রেখেছেন তার ভূয়সী প্রশংসা করেন।
ভালো চিকিৎসা সেবা যাতে সাধারণ মানুষ পায় সে দিকে লক্ষ্য রাখতে বলেন।ভূল চিকিৎসায় যাতে কেউ হয়রানি না হয়। নিজেদের ট্রেনিং এর মাধ্যমে আরও দক্ষ হওয়ার পরামর্শ দেন।
সংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন সাংগঠনিক উন্নয়ন মূলক বক্তব্য রাখেন এবং তাদের দাবিদাওয়া রাজপথে থেকে আদায়ের দৃঢ়তা ব্যক্ত করেন।
অবশেষে সভাপতি উপস্থিত সবাইকে সুন্দর আয়োজনে সহযোগিতা করায় ইবনে সিনা ও স্কয়ার এর নেতৃবৃন্দ সহ সকল থানা উপজেলা থেকে আগত ডাক্তারদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং রিপ্রেসার্স ট্রেনিং, ব‍্যাংক একাউন্ট, অনলাইন নিবন্ধন সহ সাংগঠনিক দিকনির্দেশনার মাধ্যমে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মধ্যভোজে অংশগ্রহণ করার আহবান জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......