1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা।

  • আপডেট সময়ঃ শনিবার, ১৩ জুলাই, ২০২৪
  • ২৩ জন দেখেছেন

আশরাফুল আলম সরকার,বিশেষ প্রতিনিধি:

উল্লেখ্য যে, মোঃ তাইজউদ্দিন বাদি হয়ে শ্রীপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।অভিযোগের ভিত্তিতে জানাযায়, চার ভাইয়ের মধ্যে দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিলো,

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের মাইজপাড়া গ্রামের মৃত ফজর আলীর সন্তান, মোঃ সিরাজউদ্দীন শেখ, সিরাজউদ্দিন শেখের সন্তান মোঃ এমদাদুল, মোঃ হুমায়ুন কবির, মোঃ আশরাফুল ইসলাম, মোঃ মোজাম্মেল হক, বিবাদিরা ক্ষিপ্ত হয়ে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের মাইজপাড়া গ্রামের মৃত ফজল আলীর সন্তান মোঃ তাজউদ্দীন তার ভাই মোঃ আফজ উদ্দিন মোঃ গিয়াস উদ্দিন কে মারপিট সহ খুন জখমের হুমকি দেয়।

এই ঘটনাকে কেন্দ্র করে গত ১২ জুলাই ২২২৪ ইং তারিখে সকাল নয়টার সময়,মোঃ তাজউদ্দীন তার পৈতৃক ও মাতৃক সূত্রে জমিতে থাকা ভিবিন্ন গাছ বিক্রি করিলে গাছের বেপারি গাছ কেটে নিয়ে যাওয়ার জন্য আসলে মোঃ সিরাজউদ্দীন শেখ, মোঃ এমদাদুল, মোঃ হুমায়ুন কবির, মোঃ আশরাফুল ইসলাম, মোঃ মোজাম্মেল হক,জমি-জমার বিরোধের জেরে দেশীয় অস্ত্র সস্ত্র,লাঠি, দা, বাশের লাঠি সহ পূর্ব পরিকল্পিত খুন যখমের চেস্টা করে।

এ বিষয়ে বিবাদি সিরাজ উদ্দিন শেখের সন্তান মোছাঃ পরভীন জানান আমার পিতা আমাকে মুখে ওয়ারিশ জমি দিয়ে পরবর্তীতে আমাকে সন্তান হিসেবে অস্বীকার করে আমাকে দেওয়া ওয়ারিশ জমি নিয়ে নেন। তাছাড়া আমার চাচদের জমি দখল করে রয়েছে আগে থেকেই। চাচারা জমির মাপ নিতে বা জমিতে থাকা কোনো গাছ বিক্রি করতে চাইলে আমার ভাই মোঃ ইমদাদুল ও আমার পিতা সিরাজ উদ্দিন শেখ সহ আমার সকল ভাই চাচাদের কাজে বাধা প্রধান করে।

মোঃ সিরাজউদ্দীন শেখ বলেন, আমি আমার সম্পত্তির ভোগ দখলে রয়েছি,আমি আমার ভাই ও বোনের থেকে জমি ক্রয় করে খাজনা খারিজ করে দখলে আছি। আমাার ভাইয়েরা মিথ্যা দলিল দিয়ে মমিথ্যা মামলা দিয়ে কোর্টে দৌড়ঝাপ করিয়েছে,তাছাড়া কোর্ট থেকে মেজিস্ট্রেড তাদের সকল তথ্য প্রমান কাগজ মিথ্যা বিবেচিত হয়েছে, আমার ঠিক থাকায় কোর্ট আমাকে রায় দিয়েছে। আজকে৷ হঠাৎ করে তারা গাচ বিক্রি করতেছে ফলে আমরা বাধা দেয়।


উল্লেখ্য, গত ১৩/০৮/২০২০৪ইং তারিখে বেপারি গাছ কেঁটে নেওয়ার সময়, বিভিন্নভাবে বাধা দিলে এলাকার মানুষজন সহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত হন। বিরোধ মীমাংসার বিষয়ে শালিসির জন্য একটি নির্ধারিত দিন দেখে মিমাংসা করে দিবেন বলে আশ্বাস দিয়েছেন , বরমী ইউনিয়ন পরিষদের ৩ নম্বার ওয়ার্ড মেম্বার রতন মিয়া।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আকবর আলী খান বলেন তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......