1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ দিতে টাকা নিয়ে থাকলে তা ফিরিয়ে দিন- এমপি এনামুল হক বাবুল

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১২ জুলাই, ২০২৪
  • ১৫ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা :-

জাতীয় সংসদ সদস্য যশোর-৪ ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান ও ম্যানেজিং কমিটির সভাপতিদের নিয়োগ বাণিজ্য থেকে বেরিয়ে আসার কথা বলেন।ইতোপূর্বে যারা নিয়োগ দেওয়ার কথা বলে অথবা নিয়োগ দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছেন তাদেরকে টাকা ফিরিয়ে দিতে হবে।

বৃহস্পতিবার (১১ জুলাই) অভয়নগর উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়, মাদরাসা, কারিগরি ও কলেজের দপ্তর প্রধান এবং ম্যানেজিং কমিটির সভাপতিদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।মাধ্যমিক শিক্ষা অফিসের কর্মকর্তা-কর্মচারীদের সতর্ক করে তিনি আরো বলেন, নির্বাচনী এলাকায় দুর্নীতি সিন্ডিকেটের শেকড় উপড়ে ফেলার চেষ্টা শুরু করেছি।ভালপথে ফিরে না এলে তালিকা করে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে।
ঐক্যবদ্ধ প্রচেষ্টায় দুর্নীতি ও নিয়োগ বাণিজ্যমুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান গড়ে তোলা সম্ভব।শিক্ষাপ্রতিষ্ঠান ও নিজ নিজ এলাকায় মাদকের ভয়াবহতা রোধ, ইভটিজিং ও স্মার্টফোনের অপব্যবহার রোধে শিক্ষক-অভিভাবক ও ম্যানেজিং কমিটিকে ভূমিকা রাখার কথা বলেন।পারিবারিক শিক্ষা দিতে হবে। সততা সৃষ্টি করতে শিক্ষাপ্রতিষ্ঠানের ভেতরে সততা স্টোর করা যেতে পারে। এছাড়া শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীদের শতভাগ উপস্থিতি নিশ্চিত করতে হবে। তবেই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোঁনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে যে প্রত্যয় ব্যক্ত তা অবশ্যই উদ্ভাবিত হবে।মতবিনিময় সভায় ৫৭টি মাধ্যমিক বিদ্যালয়, ১৪টি কলেজ ও ২১টি মাদরাসার প্রধান ও ম্যানেজিং কমিটির সভাপতি উপস্থিত ছিলেন।

এমপি এনামুল হক বাবুলের উদ্যোগে অভয়নগর উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সকাল ১১ টায় নওয়াপাড়া ইনস্টিটিউট অডিটোরিয়ামে
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলামের সঞ্চালনায়
এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম আবু নওশাদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান, অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম। আমন্ত্রীত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান, উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান তারু, ডা. সাফিয়া খানম, নওয়াপাড়া বাজার কমিটির সভাপতি গাজী নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান সানা আব্দুল মান্নান। মতামত প্রকাশ করেন, অভয়নগর কলেজ শিক্ষা সমিতির সভাপতি অধ্যক্ষ খায়রুল বাসার, মাধ্যমিক শিক্ষা সমিতির সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক শেখ আলমগীর হোসেন প্রমুখ।

শেয়ার করুন

আরো দেখুন......