1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

আমতলীতে বিদ্যালয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়াচ্ছেন সহকারী শিক্ষক

  • আপডেট সময়ঃ বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ২৮ জন দেখেছেন

পারভেজ রানা,বিশেষ প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলার আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের আগের অফিস কক্ষে (টিনসেট বিল্ডিং) বসেই প্রাইভেট পড়াচ্ছেন একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু ফয়েজ। ঐ শিক্ষক কেবল বিদ্যালয় বসেই নয় আমতলী পৌর শহরের বিভিন্ন কোচিং সেন্টারেও মাসিক বেতনে কোচিং করাচ্ছেন।

আজ দুপুর দুইটা পয়তাল্লিশ মিনিটের সময়ে উক্ত বিদ্যালয়ের প্রাইভেট পড়ানোর স্হানে গিয়ে এখানে কি হচ্ছে জানতে চাইলে তিনি বলেন,আপনি কে?  সাংবাদিক পরিচয় দিয়ে বিদ্যালয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়ানোর বিষয়ে জানতে চাইলে তিনি উত্তপ্ত হয়ে তেড়ে আসেন। তার এমন আচরণের বিষয়টি কাছেই দাড়িয়ে থাকা প্রধান শিক্ষক, সহকারী প্রধান শিক্ষক ও সিনিয়র সহ সহকারী শিক্ষক রুহুল আমিন দেখতে পেয়ে প্রধান শিক্ষকের নির্দেশে ঘটনাস্থলে ছুটে যান। পরে প্রাইভেট পড়ানো উক্ত শিক্ষককে ওখান থেকে বের করে দিয়ে উক্ত টিনসেট বিল্ডিং টি বন্ধ করে তালা ঝুলিয়ে দিয়ে বলেন আজ থেকে আজীবনের জন্য এখানে প্রাইভেট পড়ানো বন্ধ।

বিদ্যালয় চলাকালীন সময়ে বিদ্যলয়ে বসে প্রাইভেট পড়ানো ও সাংবাদিকদের সাথে এমন আচরণের বিষয়ে প্রধান শিক্ষক,সহকারী প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের কাছে এ ঘটনার বিষয়ে পুরো ভিডিও ধারণ করা হয়েছে এবং ভিডিও দেখার জন্য বললে তারা সকলে বলেন বিষয়টি আইনসিদ্ধ নয়। আপনাদের সামনেই তো প্রাইভেট পড়াচ্ছে এমন প্রশ্ন করলে তারা বলেন উক্ত শিক্ষককে নিষেধ করা হয়েছে এবং তার মাথায় সমস্যা আছে।

পরে ফোনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মুজিবুর রহমানের কাছে বিদ্যালেয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়ানোর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,আমি তাকে প্রাইভেট পড়ানোর কোন অনুমতি দেইনি। বিদ্যালয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়ানো আইনসিদ্ধ নয়।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও কুকুয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফারুক বিএসসি’র কাছে নিকট আমতলীতে বিদ্যালয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়াচ্ছেন সহকারী শিক্ষক প্রাইভেট পড়াতে পারে কি-না জানতে চাইলে তিনি বলেন,আইনানুযায়ী বিদ্যালয় চলাকালীন সময়ে প্রাইভেট পড়াতে পারবে না।

উপজেলা একাডেমিক সুপার ভাইজার সেলিম মাহমুদ এর কাছে আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু ফয়েজ প্রতিষ্ঠান চলাকালীন সময়ে বিদ্যালয়ে বসে প্রাইভেট পড়াতে পারে কি-না জানতে চাইলে তিনি বলেন,তথ্য পেলে তাকে শোকজ করা হবে এবং আইনানুগ ব্যবস্হা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......